Main Menu

নবীনগরে ইউপি নির্বাচনে আওয়ামীলীগের পরামর্শ সভা অনুষ্ঠিত

+100%-

20160311_173035

আসন্ন ইউপি নির্বাচন কে কেন্দ্র করে আগামী ৩১ শে মার্চ নবীনগরে দ্বিতীয় ধাপে ১১ টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।এর ধারাবাহিকতায় উপজেলা বীরগাঁও ইউনিয়নে দৌলতনগরে গাছতলা গ্রামে শুক্রবার বিকালে আওয়ামীলীগের পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে।

বীরগাঁও ইউপি আওয়ামীলিগের সাধারন সম্পাদক মোঃআফজাল হোসেন ও সর্বদলীয় ফোরামের পক্ষে মোঃআসাদুজ্জামান এর উপস্থাপনায় হাজী মোঃবাবুল মিয়া এর সভাপত্তিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিথ ছিলেন-কর্নেল (অবঃ)মোঃ শাকিল আহমেদ।

বিশেষ অতিথি ছিলেন-এশিয়া ইন্সোরেন্স ব্যবস্থাপনা পরিচালক ইমাম শাহীন,ইঞ্জিনিয়ার আব্দুল সামাদ মিয়া,ডা মোঃজহিরুল ইসলাম,এডভোকেট আসাদুজ্জাম হক,কেন্দীয় কমিটির যুবলীগ নেতা আলআমিনুল হক,ইউপি আওয়ামীলীগ সভাপতি মোঃহোসেন সরকার,উপজেলা ছাএলীগের সহ-সভাপতি এম,নাইমুর রহমান,উপজেলা যুবলীগ নেতা মোঃআমীর হোসেন,রতনপুর ইউপি ছাএলীগের সাধারন সম্পাদক মামুন আহমেদ প্রমুখ ও স্থানীয় নেতৃবৃন্দ।

স্বাগতিক বক্তবো রাখেন,মোঃহিল্লাল মাস্টার,মোঃসফল মিয়া,মোঃওলিউর ডাক্তার,মোঃসিরাজুল ইসলাম,মোঃমাহবুব হোসেন,মোঃসেলিম মিয়া,মোঃহযরত আলী সর্দার,মোঃ সোহেল ও মোঃমদন মিয়া,মোঃসাইদুল ইসলাম ও মোঃকালু মিয়া প্রমুখ।

উপস্থিথ বক্তারা বলেন,স্থানীয় সাংসদ সদস্য জনাব ফয়জুর রহমান বাদল ভাইয়ের হাতকে শক্তিশালী করতে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রতীক নৌকাকে জয়যুক্ত করতে আমাদের সবাইকে ঐক্যমত হয়ে ছোট বড় সবাইকে ভোট যুদ্ধে ঝাঁপিয়ে পড়তে হবে।যদি আমরা জহির রায়হানকে নির্বাচনে জয়যুক্ত করতে পারি তাহলে বীরগাঁও ইউনিয়ন কে একটি আধুনিক মডেল হিসেবে গড়ে তুলবে সে এবং বাদল ভাইয়ের কথা অমান্য করে যারা নির্বাচন করতে চায় এর চেয়ে ন্যাককার জনক আর কিছু হতে পারে।তাই দলের প্রতি সম্মান রেখে বাদল ভাইয়ের হাতকে শক্তিশালী করতে যোগ্য ব্যাক্তি কে ভোট দিয়ে জয়যোক্ত করুন।






Shares