Main Menu

নবীনগরে আধিপত্য বিস্তারের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ২ গ্রুপের সংঘর্ষ: আহত ২০

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের থানাকান্দি গ্রামে ফের আধিপত্য বিস্তারের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গতকাল সকালে আবু মেম্বারের গ্রুপ ও কাউছার মোল্লার গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়।

সংঘর্ষে দেশীয় অস্ত্রশস্ত্র ও ভাড়া করা লোক এনে প্রকাশ্যে শত শত লোক রক্তক্ষয়ী সংঘর্ষে লিপ্ত হয়। এতে অর্ধশতাধিক বাড়িঘর ভাঙচুর ও ২০ জন আহত হয়। পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে শতাধিক দেশীয় অস্ত্রশস্ত্রসহ দুই গ্রুপের ৬ জনকে আটক করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। আটককৃতরা হচ্ছে আপন মিয়া, আদম নবী, শাহাদাৎ, বায়েজিদ, মো. কাউছার ও জুনায়েদ। উল্লেখ্য, গত সোমবার একই ঘটনায় দুই গ্রুপের সংঘর্ষে ১০ জন আহত ও ৭ জনকে আটক করে পুলিশ। কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান বলেন, আধিপত্যকে কেন্দ্র করে উভয় গ্রুপ পাল্টা-পাল্টি হামলা চালায়।

পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আমি এলাকার শান্তি চাই। ইন্সপেক্টর নাজির আহম্মেদ বলেন, পরিকল্পিতভাবে উভয় গ্রুপ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সকালে সংঘর্ষে লিপ্ত হয়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে শতাধিক দেশীয় অস্ত্রশস্ত্রসহ ৬ জনকে আটক করে।






Shares