Main Menu

নবীনগরে আওয়ামীলীগ নেত্রী হত্যার প্রতিবাদে মানববন্ধন

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে আওয়ামীলীগের মহিলা সম্পাদক স্বপ্না আক্তারের নৃশংস হত্যাকান্ডের প্রতিবাদে গতকাল রবিবার সকাল ১১টায় নবীনগর ডাক বাংলো সরকে উপজেলা মহিলা আওয়ামীলীগের উদ্যোগেএক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উপজেলা মহিলা আওয়ামীলীগের আহবায়ক ও জেলা পরিষদ সদস্য(নারী) অধ্যাপক নূরুনাহার বেগমের সভাপতিত্বে,এ সময় বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এড. সুজিত কুমার দেব,সহ-সাধারণ সম্পাদক জহির উদ্দিন চৌধুরী শাহান,সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়াম্যান মোশারফ হোসেন সরকার,জসীম উদ্দিন আহাম্মেদ,নাছির উদ্দিন, হাবিবুর রহমান, অমর ফারুক,ছাত্রলীগ সভাপতি আব্দল-আল নোমান,সম্পাদক আব্দুল আল-মামুন,মোজাম্মেল হক লিমন,নিহতের ছেলে ইফরান উদ্দিন জয়, বোন রোজিনা আক্তারসহ সুধি সমাজের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
বক্তারা অবিলম্বে স্বপ্না আক্তারের খুনিদের গ্রেফতার করে ফাঁসির দাবি জানায়। এ সময় স্বপ্নার ছেলে ও আত্তিয়স্বজনরা বক্তব্য দেওয়ার সময় অবেগাপ্লুত হয়ে কান্নায় ভেঙ্গে পড়েন। এ ছাড়াও মানবন্ধন চলাকালে জানা যায়, আগামীকাল সোমবার উপজেলা আওয়ামীলীগের আয়োজনে ও স্থানীয় সাংসদ ফয়জুর রহমান বাদলের সভাপতিত্বে এক মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়েছে।

উল্লেখ্য যে, গত বুধবার উপজেলার সাতমোড়া ইউনিয়নের দশমৌজা বাজারে আওয়ামীলীগের ওয়ার্ড কমিটির সম্মেলন শেষে রাতে স্বপ্না আক্তার সহ আওয়ামীলীগের নেতৃবৃন্দরা বাড়ি ফিরছিলেন।
ওই সময় স্বপ্না একা জিনোদপুর হয়ে তার গ্রামের বাড়ি চারপাড়ায় একটি সিএনজি চালিত গাড়ীতে করে বাড়ি ফিরছিলেন।
পথিমধ্যে জিনোদপুর ও বাঙ্গরার মাঝামাঝি পৌঁছলে, পূর্ব থেকে উৎ পেতে থাকা দুর্বৃত্তরা তাঁর উপর হামলা করে। হামলাকারীরা তার কপালে গুলি করে সেখানেই স্বপ্নাকে নৃশংসভাবে হত্যা করে রাস্তায় ফেলে যায়।






Shares