Main Menu

নবীনগরে অবৈধ খু্ৃঁটির মাধ্যমে পল্লী বিদ্যুতের সংযোগ দিতে গিয়ে দালাল চক্রের ২সদস্য আটক

+100%-

নবীনগর প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে অবৈধ খু্ৃঁটির মাধ্যমে এল টি লাইন নির্মাণ করে বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে পল্লী বিদ্যুৎ কতৃক দালাল চক্রের ২ জন কে আটক করে বাকীদের ধরতে অভিযান অভ্যাহত রেখেছে নবীনগর পল্লী বিদ্যুৎ জোনাল অফিস।
সূত্রে জানা যায়, অবৈধ টাকার লেনদেনের মাধ্যমে দীর্ঘদিন ধরে একটি চক্র প্রভাবশালীদের ছত্রছায়ায় থেকে পল্লী বিদ্যুৎ এর অজান্তে অবৈধভাবে খুঁটি বসিয়ে এল টি লাইন নির্মাণ করে আসছে। এই চক্রটি ধরতে নবীনগর পল্লী বিদ্যুৎ জোনাল অফিস নিরলস ভাবে মাঠে কাজ করে চলছে। এরই ধারাবাহিকতায় ১০ ডিসেম্বর শনিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে নবীনগর পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের দায়িত্বরত ডি জি এম আসাদুজ্জামান ভূঁইয়ার নির্দেশক্রমে এ জি এম পলক সাহার নেতৃত্বে নবীনগর পৌরসভার ০৭ নং ওয়াড থেকে অবৈধভাবে খুঁটির মাধ্যমে এল টি লাইন সংযোগ দেয়ার সময় শাহীন (২৪) এবং তার জবানবন্দির ভিত্তিতে জাহাঙ্গীর হোসেন নিপু কে আটক করা হয়।

অবৈধভাবে খু্ঁটির মাধ্যমে এল টি লাইন নির্মাণ করে সংযোগ দেয়ায় দালাল চক্রের ২ সদস্যকে আটকের বিষয়টি নিশ্চিত করে নবীনগর পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের এ জি এম পলক সাহা গণমাধ্যম কর্মীদের জানান, বিষয়টি নিয়ে আমরা দীর্ঘদিন ধরে কাজ করে আজ গোপন সংবাদের ভিত্তিতে হাতেনাতে এই চক্রের ২ জন কে আটক করতে সক্ষম হয়েছি। এবং বাকীদের ধরতে নবীনগর থানা পুলিশের সহযোগিতা নিয়েছি।এবং নবীনগর থানায় এই চক্রের সদস্যদের বিরুদ্ধে অচিরেই লিখিত অভিযোগ দায়ের করবে।






Shares