Main Menu

নবীনগরে অগ্রণী ব্যাংক কর্মকর্তা করোনায় আক্রান্ত, লকডাউন হতে পারে ব্যাংক

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে এবার ব্যাংকের এক কর্মকর্তা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে তিনি ঢাকায় বেড়াতে গিয়ে আক্রান্ত হয়ে বর্তমানে ঢাকাতেই অবস্থান করছেন বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা । এদিকে ব্যাংকটির ওই শাখার কর্মকর্তাদের নমুনা সংগ্রহ করে ব্যাংকের ওই শাখাটি দ্রুত ‘লকডাউন’ করার উদ্যোগ নিয়েছে স্থানীয় প্রশাসন। এনিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্যা ৩ জন হল। তবে যেহেতু তিনি ঢাকায় আক্রান্ত হয়েছেন তাই তার তথ্যাদি ঢাকাতেই লিপিবদ্ধ হবে নাকি ব্রাহ্মণবাড়িয়ায় তা কাল নির্ধারণ হবে।

জানা গেছে, নবীনগর বাজারের সদর রোডে অবস্থিত অগ্রণী ব্যাংকের ওই শাখায় কর্মরত প্রিন্সিপাল অফিসার শরীফুল ইসলাম গত ২২ এপ্রিল বুধবার অফিস করে বিকেলে ঢাকায় যান। কিন্তু ২৬ এপ্রিল রবিবার তার পরিবারের পক্ষ থেকে নবীনগর অগ্রণী ব্যাংক শাখার ম্যানেজারকে ফোন করে জানানো হয় শরীফুল করোনা উপসর্গ নিয়ে ঢাকায় অসুস্থ হয়ে পড়েন। পরে ঢাকায় তার নমুনা পরীক্ষায় পজিটিভ পাওয়ার সংবাদটি বুধবার নবীনগরে এসে পৌঁছলে ব্যাংকটির ওই শাখায় কর্মরত ষ্টাফ ও গ্রাহকদের মধ্যে ভীতি ও আতংক ছড়িয় পড়ে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান (ভারপ্রাপ্ত) ডা. হাবিবুর রহমান জানান, খবর পাওয়ার পর ব্যাংকটিতে স্বাস্থ্যকর্মী পাঠিয়ে বিকেলেই ব্যাংকে কর্মরত সকল স্টাফদের নমুনা সংগ্রহ করা হয়েছে। ব্যাংকের ১১ জন স্টাফের মধ্যে আজ ৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। বাকীদের নমুনা বৃহস্পতিবার নেওয়া হবে।

নবীনগরের ইউএনও মোহাম্মদ মাসুম বলেন, বৃহস্পতিবার সংগৃহীত নমুনা ঢাকায় পাঠানো হবে। শনিবার সবার নমুনা পরীক্ষার রেজাল্ট পাবো বলে আশা করছি। যদি রেজাল্ট একজনেরও ‘পজিটিভ’ আসে তাহলে রবিবার থেকে শাখাটি লকডাউনের আওতায় চলে যাবে।’

উল্লেখ্য, গত সপ্তাহে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন চিকিৎসকও করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বর্তমানে আইসোলেশনে আছেন।






Shares