Main Menu

নবীনগরের ১০ গ্রামবাসীর প্রতীক্ষিত সড়কের কাজের শুভ উদ্বোধন করলেন মেয়র

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ১০ গ্রামবাসীর প্রতীক্ষিত একটি সড়কের কাজের শুভ উদ্বোধন করলেন মেয়র এড. শিব সংকর দাস। আজ শুক্রবার সকালে নবীনগর পৌর এলাকার আলমনগর সড়কে এই কাজের উদ্বোধন করা হলে এলাকাটিতে খুশীর জোয়াড় বয়ে যায়।
জানা যায়, নবীনগর পৌর এলাকার ২ নং ওয়ার্ড থেকে নবীপুর গ্রামের ১০ গ্রাম বাসির চলাচলের প্রায়ই ৪২০ মিটার লম্বা ও ৩ মিটার দীর্ঘ প্রধান সড়কটির ব্যয়ভার ধরা হয়েছে ৫৬ লক্ষ ২৫ হাজার টাকা।
এসময় উপস্থিত ছিলেন নবীনগর পৌর সভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর জনাব আবু হানিফ, ১নং মহিলা সংরক্ষিত কাউন্সিলর নিলুফা ইয়াসমিন, নবীনগর পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ হাবিবুর রহমান, টেকনো ড্রাগসের এক্সিকিউটিভ ডিরেক্টর শাহ্ রাকিব উদ্দিন আহমেদ,পৌর আওয়ামীলীগের সাবেক যুগ্ন আহবায়ক পার্থ পাল, পৌরসভার হিসাবরক্ষন কর্মকর্তা মো. জামাল উদ্দিন, বিশিষ্ট সমাজসেবক আব্দুল মতিন, আলমনগর গ্রাম উন্নয়ন কমিটির সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, উপজেলা যুব লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, উপজেলার ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ-আল রুমান, ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. নুরে আলম, উপজেলা সেচ্ছাসেবক লীগ নোতা ওমর ফারুক, শিক্ষক খলিলুর রহমান সহ অত্র এলাকার জনসাধারণ ।
এসময় পৌরসভার মেয়র এড. শিব সংকর দাস বলেন, নবীনগর পৌর বাসী সহ ১০ গ্রামের প্রধান সড়কটি সংস্কারের দাবি বহু দিনের। স্থানীয় সাংসদ ফয়জুর রহমান বাদল ও এলজিআরডির নির্বাহী প্রকৌশলী বিপুল বনিকের প্রচেষ্টায় এই কাজটি শুরু হয়েছে। সড়কটির যেন সঠিক নিয়মে কাজ হয় সে দিকে সবাই খেয়াল রাখবেন।






Shares