Main Menu

নবীনগরের বিটঘর গ্রামে রাষ্ট্রীয় মর্যাদায় শায়িত হলেন বীর মুক্তিযোদ্ধা এমদাদুল  হক

+100%-
মিঠু সূত্রধর পলাশ, নবীনগর প্রতিনিধি   :: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে রাষ্ট্রীয় মর্যাদায় শায়িত হলেন বীর মুক্তিযোদ্ধা এমদাদুল হক এমদাদ।  উপজেলার বিটঘরের  কৃতি সন্তান , নবীনগর থানার সাবেক  মুক্তিযোদ্ধা কমান্ডার  বীর মুক্তিযুদ্ধা এমদাদুল হক এমদাদ (৭৫)  শনিবার  দিবাগত রাত ১১:৩০ মিনিটে ব্রাহ্মণবাড়ীয়ার সদর হাসপাতাল  ইন্তেকাল  করেন (ইন্নালিল্লা..রাজেউন)। আজ রবিবার জোহর নামাজের পড় বিটঘর খেলার মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হয়েছে।
তার নামাজে জানাযায় নবীনগর উপজেলা চেয়ারম্যান মো.  মনিরুজ্জামান মনির   ও উপজেলার নিবার্হী কর্মকর্তা একরামুল সিদ্দিক   সহ  জেলা ও উপজেলার এবং বিটঘর ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলী ছাত্রলীগ সহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠন অংশগ্রহন করে। মরহুমের নামাজের জানাজা শেষে শ্রদ্ধা নিবেদন পর গ্রামের কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয় ।
মৃত কালে তিনি স্ত্রী, ২ ছেলে – ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
সাবেক  মুক্তিযোদ্ধা কমান্ডার এমদাদুল হক এমদাদের মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে গভীর শোক প্রকাশ করেছেন স্থানীয় সাংসদ মো.  এবাদুল করিম বুলবুল, সাবেক সাংসদ এড. শাহ জিকরুল আহাম্মেদ খোকন,   সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি  ফয়জুর রহমান বাদল সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দরা।





Shares