Main Menu

দেশের উন্নয়ন-সমৃদ্ধি অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারও জয়ী করুন –আওয়ামীলীগ নেতা এবাদুল করিম বুলবুল

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি:দেশের উন্নয়ন-সমৃদ্ধি কে অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারও জয়ী করার আহ্বান জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া-৫ থেকে মনোনয়ন প্রত্যাশী আওয়ামীলীগ নেতা মো.এবাদুল করিম বুলবুল।
তিনি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশ অনুসরণ করে বাংলার দুখী মানুষের মুখে হাসি ফোটাতে কাজ করছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার।
গতকাল শুক্রবার সকাল থেকে সারাদিন ব্যাপী বাহ্মণবাড়িয়া-৫ নবীনগর উপজেলার শ্যামগ্রাম,রছুল্লাবাদ ও রতনপুর ইউনিয়নের গ্রাম গুলিতে গণ-সংযোগ করার সময় বিভিন্ন পথ সভায় বক্তব্যে এসব কথা বলেন তিনি। এসময় উপস্থিত ছিলেন জেলা ও উপজেলা আওয়ামীলীগ নেতা নেতৃবৃন্দ।
এ সময় গণ সংযোগের শুরুতেই মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে উপজেলার শ্যামগ্রামে স্থানীয় নেতাকর্মিদের নিয়ে কেক কাটেন আওয়ামীলীগ নেতা এবাদুল করিম বুলবুল। পরে উপজেলার রছুল্লাবাদ ও রতনপুর ইউনিয়নের পথ সভাসহ বিভিন্ন গ্রাম গুলিতে ব্যাপক গণ সংযোগ চালান তিনি।






Shares