Main Menu

দেশের উন্নয়নের সার্থে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগ সরকারকে পুনরায় ক্ষমতায় অনতে হবে —এবাদুল করিম বুলবুল

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নে নৌকার প্রার্থীকে বিজয়ী করে আওয়ামী লীগ সরকারকে আবারও জয়ী করার আহ্বান জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া-৫ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী আওয়ামীলীগ নেতা মো.এবাদুল করিম বুলবুল।
গতকাল শুক্রবার সকাল থেকে সারাদিন ব্যাপী বাহ্মণবাড়িয়া-৫ নবীনগর উপজেলার নোয়াগাঁও হাফিজিয়া মাদ্রাসা,নারুই,বিটঘর,কাইতলা উত্তর, কাইতলা দক্ষিন ইউনিয়নের গ্রাম গুলিতে গণ সংযোগ করার সময় বিভিন্ন পথ সভায় বক্তব্যে এসব কথা বলেন তিনি।
তিনি বর্তমান সরকারের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে বলেন,আজ উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ এখন উন্নয়নের সব সূচকে এগিয়ে গেছে। বর্তমান সরকার গত ১০ বছরে আমুল পরিবর্তন করেছে। শিক্ষা ক্ষেত্রে ঘটেছে বিপ্লব। বিভিন্ন স্কুল,কলেজে বহুতল বিশিষ্ট নতুন নতুন ভবন নির্মান, বছরের প্রথমদিন শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেওয়া,উপবৃত্তি প্রদান,শিক্ষার্থীদের পড়াশুনার মনোযোগ সৃস্টি করছে। তিনি বলেন পল্লী উন্নয়ন,নারীর ক্ষমতায়ন, আর্তসামাজিক উন্নয়ন করে দেশকে একটি স্বনির্ভরশীল দেশ হিসেবে বিদেশের দরবারে পরিচিতি করছে বর্তমান সরকার। তৃনমূল প্রতিটি নেতাকর্মীকে আগামী নির্বাচনের জন্য প্রস্তত থাকার নির্দেশ দিয়ে এবাদুল করিম বুলবুল বলেন,আগামী নির্বাচন আওয়ামী লীগের কাছে গুরুত্বপূর্ণ। নবীনগর উপজেলা আওয়ামী লীগ শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। কেউ এ ঐক্যে ফাটল ধরাতে পারবে না।এই ঐক্য ধরে রাখার মাধ্যমে আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।
এসময় উপস্থিত ছিলেন সাবেক চেয়ারম্যান মো. সাদেকুল ইসলাম চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম,শাহরিয়ার বাদল,আরশাদুল হক আরশাদ,মো. সাইফুন ইসলাম, মো. সারোয়ার,আজিজুল হক দুলাল,ইউপি যুবলীগ সভাপতি আনিছুর রহমান সহ জেলা ও উপজেলা আওয়ামীলীগ নেতা নেতৃবৃন্দারা উপস্থিত ছিলেন ।
এ সময় উপজেলার নোয়াগাঁও হাফিজিয়া মাদ্রাসা,নারুই,বিটঘর,কাইতলা উত্তর, কাইতলা দক্ষিন ইউনিয়নের পথ সভাসহ বিভিন্ন গ্রাম গুলিতে ব্যাপক গণ সংযোগ চালান তিনি।






Shares