Main Menu

তিতাস নদীতে ৪’শ বস্তা সরকারি চাল সহ নৌকা ডুবি

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় ১০ টকা কেজি দরের ৪শ বস্তা (১২ টন ) সরকারি চাল সহ একটি নৌকা ডুবে যায়। বুধবার দুপুর আনুমানিক ১২টার দিকে উপজেলা সদরের স্প্রীড বোড ঘাটের সামনে তিতাস নদীতে এই নৌকা ডুবির ঘটনা ঘটে।

জানা যায়,চাউলগুলো নবীনগর উপজেলা খাদ্যগুদাম থেকে ডিলার জিয়া উদ্দিন দুটি নৌকা যোগে অতিরিক্ত বুঝাই করে একই উপজেলার বীরগাঁও ইউনিয়নে নিয়ে যাচ্ছিলেন। উপজেলা সদরের স্প্রীড বোড ঘাটের সামনে তিতাস নদীতে এসে ৪০০শ বস্তার অতিরিক্ত বুঝাই নৌকাটি ডুবে যায়। পরে খবর পেয়ে উপজেলা চেয়ারম্যান মো. মনিরুজ্জামন মনির, নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুম, পৌর মেয়র এড.শিব সংকর দাসের তদারকিতে স্থানীয়দের সহায়তায় তিতাস নদীতে ডুবে যাওয়া চালের বস্থাগুলো উদ্ধার কাজ করতে দেখা যায়।

নবীনগর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উপজেলা খাদ্য গুদাম থেকে নদীপথে দুইটি নৌকায় করে ৫২৮ বস্তা চাল বীরগাঁও নেয়া হচ্ছিল।নৌকা দুটির মধ্যে একটি নৌকায় ১২৮ বস্তা ও অপর নৌকাটিতে ৪০০ বস্তা অতিরিক্ত চাল বোঝাই করে নেয়ার পথি মধ্যে নৌকাটি ডুবে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে চাউলের বস্থা গুলি উদ্ধারের বেবস্থা করি। এখানে কারো গাফিলাতি আছে কিনা সেটিও তদন্ত করা হবে।






Shares