Main Menu

জেলার শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হলেন মোহাম্মদ মাসুম

+100%-

মিঠু সূত্রধর পলাশ : ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুম এবার পেশাগত দক্ষতাসহ বিভিন্ন সূচকে অগ্রগতি অর্জনের স্বীকৃতি হিসাবে জেলা পর্যায়ে শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন। এর আগেও জেলা পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে পুরস্কার’ পেয়েছিলেন তিনি।

রবিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলণ কক্ষে বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে সরকারি অফিসার ও জনপ্রতিনিধিদের নিয়ে প্রস্তুতিমূলক সভায় এ পুরস্কার প্রদান করা হয়।

এতে জেলা প্রশাসক হায়াৎ উদ দৌলা খানের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম, সিভিল সার্জন ডাক্তার মোঃ শাহআলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর দপ্তর) মোঃ আবু সাঈদ, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কায়সার ভূইয়া জীবন।

সভায় জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে সরকারি সকল দপ্তর ও জনপ্রতিনিধিদের বিভিন্ন কর্মসূচী সমন্বয় করে আনন্দঘন পরিবেশে জন্মশতবার্ষিকী উদযাপনে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহন করা হয়।

এ সময় জেলা প্রশাসন, বিভিন্ন সরাকারী দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তাসহ জনপ্রতিনিধিগন উপস্থিত ছিলেন। পরে জেলা ও উপজেলা কার্যালয়ের (গ্রেড-৪ থেকে গ্রেড ১০) ক্যাটাগরিতে ৪ জন কর্মকর্তা-কর্মচারীকে কাজের দক্ষতায় মূল্যায়ন সূচক শুদ্ধাচার পুরস্কারে পুরস্কৃত করা হয়।






Shares