Main Menu

করোনার দুঃসময়ে আবারো খাদ্য সামগ্রী বিতরণ শুরু করেছেন আমেরিকা প্রবাসী মতিন ভুইয়া সিপিএ

+100%-
মিঠু সূত্রধর পলাশ, নবীনগর প্রতিনিধি   ::একজন মানুষ তার আয়ের বড় অংশ অন্যের বিপদে ব্যয় করে এমন মানুষ এই জামানায় বিরল।কিন্তু নবীনগরের মানবতার কল্যাণে কাজ করে যাওয়া মানবিক এক দানবীর আছেন।যিনি বারবার নবীনগরের মানুষের কল্যাণে নিজেকে উজাড় করে কাজ করে যাচ্ছেন।
হে তিনি আর কেউ নন।নবীনগর উপজেলার ইব্রাহিমপুর ইউনিয়নের জাফরপুর বড় বাড়ির ভুইয়া পরিবারের সন্তান মরহুম আব্দুল হাই ভুইয়ার সুযোগ্য সন্তান আমেরিকা প্রবাসী মতিন ভুইয়া সিপিএ।
করোনা প্রাদুর্ভাবে এই মানুষটি দুই ধাপে ১০০টন চাল,২০ টন ডাল,২০ হাজার পিস সাবান,কয়েকশত ছাগল,বেশ কিছু গরু,অসচ্ছল প্রতিবন্ধী মাঝে নগদ ১০ লক্ষ টাকা প্রদানের পর এবার নতুন করে আবার ২৫টন চাল,৩টন ডাল ও ২টন সয়াবিন তেল বিতরণ শুরু করেছেন।
সোমবার বিকেলে মরহুম আব্দুল হাই ভুইয়া কারিগরি স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে জাফরপুর ও বাছিদপুর গ্রামের দরিদ্র অসহায় মানুষের মাঝে ২০ কেজি চাল,৩কেজি ডাল ও ২কেজি সয়াবিন তেল বিতরনের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।পর্যাক্রমে উপজেলার বিভিন্ন এলাকায় একই ভাবে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।
এসময় মতিন ভুইয়া সিপিএ এর পক্ষ থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন উনারই বিশ্বস্ত মাঝিকাড়া হাফিজিয়া মাদ্রাসার মুহতামিম হাফেজ মাওলানা মুহাম্মদ সানাউল্লাহ।তিনি জানান,আমাদের মতিন ভাই একজন সবসময়ই জনকল্যাণমুখী এই কাজ গুলি করে থাকেন কিন্তু তিনি এসব প্রচার করতে পছন্দ করন না। আমরা শুধু আমাদের মতিন ভাইয়ের জন্য দোয়া চাই। তিনি যেন সুস্থ থাকেন।
খাদ্য সামগ্রী পেয়ে আনন্দিত ব্যক্তিরা বিশিষ্ট দানবীর মতিন ভুইয়ার জন্য দোয়া করেন।





Shares