Main Menu

আওয়ামী লীগ, বিএনপির নেতৃত্ব থেকে মুখ ফিরিয়ে নিয়েছে জনগন, আগামীতে জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায় –জাতীয় পার্টির উপদেষ্টা কাজী মামুন

+100%-

নবীনগর প্রতিনিধি:জনগন আওয়ামীলীগ, বিএনপির হাত থেকে মুক্তি চায়,তারা জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়।এরই প্রমান রংপুরের সিটি নির্বাচনে ১ লক্ষ ভোটের ব্যবধানে লাঙ্গলের জয়। গতকাল শনিবার সকালে ব্রাহ্মণবায়িার নবীনগর উপজেলা জাতীয় মহিলা পার্টির মত বিনিময় সভায় হুসেন মোহাম্মদ এরশাদের উপদেষ্টা ও জেলা জাতীয় পাটির সদস্য সচিব আল-হাজ¦ কাজী মামুনার রশিদ প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি আরে বলেন বাংলাদেশের প্রধান মন্ত্রী নারী, বিরোধী দলীয় নেত্রী নারী তাই আপনারা ঘরে বসে থাকবেন না। প্রতিটি গ্রামের ঘরে ঘরে এরশাদের সালাম দিবেন এবং লাঙ্গলের দূর্ঘ গড়ে তুলবেন তাহলে আগামীতে জাতীয় পাটি ক্ষমতায় আসবে।
এ সময় উপজেলা জাতীয় মহিলা পার্টির আহবায়ক নয়ন তারার সভাপতিত্বে ও পৌর জাতীয় ছাত্র সমাজের সভাপতি হাফসা সুলতানা স্মৃতির সঞ্চালনায় বক্তব্য রাখেন,এটি এম আব্দুল্লাহ মাষ্টার, রজব আলী মোল্লা, মোছলেম উদ্দিন মৃধা,ঈদন খান, মোঃ আলমগীর হোসেন প্রমুখ। এসময় উপজেলা মহিলা জাতীয় পার্টিও নেত্রী তাছলিমা চৌধুরীকে আহবায়ক ও নয়ন তারাকে সদস্য সচিব করে ৫১ সদস্য বিশিষ্ট মহিলা জাতীয় পার্টির কমিটি ঘোষনা করা হয়।






Shares