Main Menu

২৮ অক্টোবর নবীনগরে আসছেন এরশাদ

+100%-

আগমী ২৮ অক্টোবর ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে আসছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা জাতীয় পার্টি আয়োজিত এক জনসভায় তিনি যোগ দিবেন।
স্থানীয় নবীনগর সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সকাল ১০.৩০ মিনিটে আয়োজিত অনুষ্ঠানে নবীনগর উপজেলা জাতীয় পার্টি আহবায়ক কাজী মামনুর রশিদ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন জাতীয় সংসদে বিরোধী দলীয় নেতা ও জাতীয় পাটি সিনিয়র কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদ, জাতীয় পার্টি কো-চেয়ারম্যান জি.এম কাদের, জাতীয় পার্টি প্রেসিডিয়িাম সদস্য ব্যারিস্টার আনিসুল হক মাহমুদ। উক্ত জনসভায় প্রধান বক্তা হিসাবে উপস্থিত থাকবেন জাতীয় পার্টি মহাসচিব এ.বি.এম রহুল আমীন হাওলাদার, এছাড়া জনসভায় বক্তব্য রাখবেন জাতীয় পার্টি প্রেসিডিয়িাম সদস্য এ্যাড. কাজী ফিরোজ রশিদ, জিয়াউদ্দিন আহম্মেদ বাবলু, ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় পার্টি আহবায়ক এ্যাড. জিয়াউল হক মৃধা ও জাতীয় পার্টি চেয়ারম্যান এর উপদেষ্টা এ্যাড. রেজাউল ইসলাম ভূইয়া প্রমুখ।
এদিকে ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এর আগমনকে কেন্দ্র ব্যাপক প্রস্তুতি গ্রহন করা হয়েছে বলে জানিয়েছেন নবীনগর উপজেলা জাতীয় পার্টি সদস্য সচিব মোসলেম উদ্দিন মৃধা।






Shares