Main Menu

সন্তানদের ভরণপোষণ চাওয়ায় নবীনগরে গৃহবধুকে লাঞ্ছনার অভিযোগ

+100%-

মিঠু সূত্রধর পলাশ : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পিটিয়ে আহত করে বাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগ তুলে স্বামীর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছেন এক গৃহবধূ। খানায় জমা দেয়া অভিযোগে তিনি মঙ্গলবার তাকে মারধর করা হয়েছে বলে উল্লেখ করেছেন।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার নাছিরাবাদ গ্রামের মৃত ফালু মোল্লার ছেলে কামরুল হাসান(৪৫)এর সাথে গত ২৫ বছর পূর্বে পারিবারিকভাবে শিউলি বেগম (৪২) এর বিয়ে হয়। দ্যাম্পত্য জীবনে তাদের একটি ছেলে ও একটি মেয়ে সন্তান রয়েছে। তারপরেও স্বভাব খারাপ থাকায় গত এক বছর পূর্বে তার স্বামী কামরুল আরেটি বিয়ে করে তার প্রথম স্ত্রী ও তার ছেলে-মেয়েদের ভরন পোষন খরচ বন্ধ করে দেয়। এ বিষয়ে প্রতিবাদ করলে মঙ্গলবার সকাল ১০টায় গৃহবধু শিউলি বেগম কে তার স্বামী ও তার সতিন স্বর্ণালী আক্তার বৃষ্টি(২৫) পিটিয়ে মারাত্মক জখম করে বাড়ি থেকে বের করে দেয়। এ বিষয়ে প্রতিকার চেয়ে গৃহবধু আহত অবস্থায় মঙ্গলবার বিকেলে নবীনগর থানায় অভিযোগ দায়ে করে। বর্তমানে শিউলি বেগম নবীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।
নবীনগর থানা ওসি রনোজিত রায় অভিযোগ প্রাপ্তির সত্যতা নিশ্চত করে জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares