Main Menu

রাষ্টীয় মর্যাদায় চির নিদ্রায় সমাহিত বীর মুক্তিযোদ্ধা সাবেক সাংসদ কাজী আনোয়ার

+100%-

নিজ গ্রামে আজ শনিবার চির নিদ্রায় সমাহিত হলেন কাজী আনোয়ার । উপজেলা নির্বাহী কর্মকতা সালেহীন তানবীর গাজী ও ইনিসপেক্টর তদন্ত মেজবাহ উদ্দিন আহম্মেদের উপস্থিতিতে রাষ্টীয় মর্যাদা দেয়া হয়েছে কাজী আনোয়ার কে । বিএনপির চেয়ারপারর্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও ব্রাহ্মণবাড়িয়া -৫ নবীনগর আসনের চারবার নির্বাচিত সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা, কাজী মো: আনোয়ার হোসেন শুক্রবার দুপুরে ঢাকার এ্যাপোলো হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না…..রাজেউন)।

শনিবার বেলা ১১ টার দিকে তার মৃত দেহ নবীনগর এসে পৌছলে হাজার হাজার জনতা একনজর দেখার জন্য বীড়জমায় হাইস্কৃল মাঠে। জোহর নামাজের পর নবীনগর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা শেষে বিকেলে আছর নামাজের পর তার নিজ গ্রাম জশাতুয়ায় কাজী আনোয়ার হোসেনের প্রতিষ্ঠিত মাদ্রাসায় দ্বিতীয় জানাজা শেষে দাফন করা হয়।জানাজায় হাজার হাজার লোকের সমাগম ঘটে।

জানাজায় বক্তব্য রাখেন কাজী আনোয়ার পুত্র কাজী নাজমুল হোসেন তাপস, সাবেক উপজেলা চেয়ারম্যান কামাল আহম্মেদ, মাহাবুব হোসেন শ্যামল,কচি মোল্লা, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ হালিম, পৌর আওয়ামীলীগ সভাপতি বুরহান উদ্দিন আহম্মেদ, ঢাকা মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কাজী মোরশেদ হোসেন কামাল প্রমুখ। কাজী আনোয়ার ছিলেন নবীনগরের মাটি ও মানুষের নেতা। কাজী মো: আনোয়ার হোসেন ১৯৫৫ সালে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার জশাতুয়া গ্রামে জন্ম গ্রহন করেন। পিতার নাম মরহুম কাজী আরফান উদ্দিন।

কাজী মো: আনোয়ার হোসেন ১৯৫৫ সালে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার জশাতুয়া গ্রামে জন্ম গ্রহন করেন। পিতার নাম মরহুম কাজী আরফান উদ্দিন। ব্রাহ্মণবাড়িয়া (৫) নবীনগর নির্বাচনী এলাকা থেকে ১৯৮৬, ১৯৮৮, ও ১৯৯১, ২০০১ সালে সংসদ সদস্য নির্বাচিত হন।২০১৬ সালে বিএনপির কাউন্সিলের পর তিনি বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা পদে নিযুক্ত হন। কাজী মো: আনোয়ার হোসেন নবীনগরের মাটি ও মানুষের একজন প্রিয় নেতা ,চারবার তাকে বিপুলভোটে নির্বাচিত করে নবীনগর বাসী সেই প্রমান দিয়েছেন ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares