Main Menu

মনোনয়ন জমা দিলেন ব্রাহ্মণবাড়িয়া-৫এর সাংসদ ফয়জুর রহমান বাদল

+100%-

মিঠু সূত্রধর পলাশ.নবীনগর প্রতিনিধি: অবশেষে ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনে ভোটের লড়াইয়ে অংশ নেয়ার জন্য সংগ্রহ করা আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিয়েছেন ফয়জুর রহমান বাদল। মঙ্গলবার রাতে দলীয় নেতাকর্মী ও সমর্থকরা বাদলের পক্ষে তার মনোনয়ন ফরমটি ঢাকার ধানমন্ডিস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে জমা দেন।
ফয়জুর রহমান বাদল ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনের বর্তমান সংসদ সদস্য ও নবীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি। মনোনয়ন ফরম জমা দেয়ায় তার কর্মী-সমর্থক ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে অনেকটা স্বস্তি ফিরে এসেছে।
নবীনগর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি এড. শিব শঙ্কর দাস বিষয়টি নিশ্চিত করে জানান, রাতে এমপি বাদলের পক্ষে দলীয় নেতাকর্মীরা তার মনোনয়ন ফরমটি জমা দিয়েছেন। শারীরিক অসুস্থতার কারণে প্রথমে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর চিন্তা করলেও পরবর্তীতে কর্মী-সমর্থক ও তৃণমূল নেতাকর্মীদের কারণে মনোনয়ন ফরমটি জমা দেয়া হয়েছে বলেও জানান তিনি।
এর আগে মঙ্গলবার দুপুরে নবীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ হালিম জানিয়েছিলেন, শারীরিক অসুস্থতার কারণে এমপি বাদল এবারের নির্বাচনে অংশ নেবেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন। তার পক্ষে দলের যে মনোনয়ন ফরমটি সংগ্রহ করা হয়েছিল সেটি জমা দিতে এমপি বাদল নিষেধ করেছেন বলেও জানান তিনি।
বিষয়টি জানতে এমপি বাদলের মুঠোফোনে কল করা হলে সেটি বন্ধ পাওয়া যায়। পরে তার একান্ত সচিব জালাল উদ্দিন আহমেদের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনিও জানান বাদল নির্বাচনে অংশ নেবেন না।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares