Main Menu

ব্রাহ্মণবাড়িয়া-৫ ও ৬ এই দুই আসনে জাপা দলীয় মনোনয়ন জমা দিলেন কাজী মো. মামুনুর রশিদ

+100%-

নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) ও ব্রাহ্মণবাড়িয়া-৬ (বাঞ্চারামপুর) এই দুই আসনে জাতীয় পার্টি থেকে দলীয় মনোনয়ন পাওয়ার জন্য মনোনয়ন পত্র জমা দিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের উপদেষ্টা কাজী মো. মামুনুর রশিদ। তিনি এই দুই আসনেই জাতীয় পার্টি থেকে লড়বেন বলে তার কর্মীও সমর্থকরা জানিয়েছেন।
জানা যায় ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনে জাতীয় পার্টি একক প্রার্থী কাজী মো. মামুনুর রশিদ। ইতিমধ্যে নবীনগর উপজেলা জাতীয় পার্টি ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা তার পক্ষে জাতীয় পার্টি মনোনয়ন পত্র সংগ্রহ করে জমা দিয়েছেন। পাশপাশি নবীনগরের পাশ্ববর্তী ব্রাহ্মণবাড়িয়া-৬ (বাঞ্চারামপুর) আসনে ও তার পক্ষে দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করে জমা দেওয়া হয়েছে।
জাতীয় পার্টি চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের উপদেষ্টা ও নবীনগর উপজেলা জাতীয় পার্টি আহবায়ক ও জেলা জাতীয় পার্টি সদস্যও কাজী মো. মামুনুর রশিদ। তিনি দায়িত্ব নেয়ার পর সাংগঠনিক ভাবে ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় পার্টিকে মজবুত করে তোলেন। বিশেষ কর গত ২৮ অক্টোবর ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে স্মরণকালের এক বৃহত্তম এক জনসভায় সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ কাজী মো. মামুনুর রশিদকে প্রার্থী হিসাবে পরিচয় করিয়ে দিয়ে যান। এসময় এরশাদ কাজী মো. মামুনুর রশিদ এর দায়িত্ব তিনি কাধেঁ নিয়ে নেন। এর পর থেকে ব্রাহ্মণবাড়িয়া জেলার রাজনীতিতে আলোচনার কেন্দ্র বিন্দু হয়ে যান কাজী মো. মামুনুর রশিদ। নবীনগর উপজেলা জাতীয় পার্টি সদস্য সচিব মোসলেম উদ্দিন মৃধা জানান কাজী মো. মামুনুর রশিদ জাতীয় পার্টি রাজনীতিতে একজন আইকন। তিনি জেলা জাতীয় পার্টিকে সু-সংগঠিত করেছে। শুধু নবীনগর আসন না তিনি জেলার যে কোন আসনে মনোনয়ন চাইতে পারেন। তার জন্য তার গ্রহনযোগ্যতা ও জনপ্রিয়তা দুইটাই আছে।
এই ব্যাপারে জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের উপদেষ্টা কাজী মামুনুর রশিদ জানান নবীনগর আমার নিবাচর্নী এলাকা। এছাড়া দলীয় হাই কমান্ডে নির্দেশে আমি ব্রাহ্মণবাড়িয়া-৬ (বাঞ্চারামপুর) আসনেও জাতীয় পার্টি দলীয় মনোনয়ন জমা দিয়েছি। মনোনয়ন পেলে এই দুই আসনেই নির্বাচন করব। পাশপাশি আমি এই দুইটি আসন এবার পল্লীবন্ধু সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদকে উপহার দিতে চাই।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares