Main Menu

বাঁচতে চান নবীনগরের আরোজা বেগম

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি: গত আট বছর ধরে লিভার সিরোসিস রোগে ভুগছেন ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার খাগাতুয়া গ্রামের আরোজা বেগম(৪৫)। চিকিৎসার খরচ জোগান দিতেই এখন নিঃস্ব হয়ে পড়েছেন তার স্বামী ঢাকা দক্ষিন সিটি করপোরশনের সাবেক পরিচ্ছন্নতাকমী মো.শাহ আলম।
আরোজার পরিবার সূত্রে জানা যায়, প্রতি তিন মাস পরপর শরীর থেকে পানি বের করতেই খরচ হয় ২৫ হাজার টাকা।এছাড়া বছওে ঔষধ পথ্য কেনা বাবদ খরচ হয় লক্ষাধীক টাকা।বর্তমানে আরোজা বেগমের চিকিৎসা খরচ না থাকায় সে এখন তার নিজ বাড়িতেই মৃত্যুও সাথে পাঞ্জা লরছে।
তার স্বামী মো. শাহ আলম জানান,গ্রামের মানুষের কাছ থেকে সুদে ঋণ নিয়ে তিনি স্ত্রীর চিকিসার করান।গত ৮ বছওে প্রায় ১০লক্ষ টাকা চিকিৎসার জন্য খরচ হয়ে গেছে।চাকরি থেকে অবসর নেওয়ার পরে যে পরিমান অর্থ পেয়েছেন,ওই টাকাক দিয়ে ঋণ শোধ করেছেন। তাই স্্রীকে সুস্থ করে তুলতে সমাজের বিত্তবানদেও কাছে সহযোগীতা চেয়েছেন তিনি। সহযোগীতা পাঠানোর ঠিকানা -মো. শাহা আলম,হিসাব নম্বও-০০০১০২১০৭০৫৪০,জনতা ব্যাংক লি. নগর ভবন খাখা,ফাকা ও শাখা রাইটিং নম্বর-১৩৫২৭৪৫৭২। এছাড়া যে কেউ বিকাশের মাধ্যমেও সহযোগীতা পাঠাতে পারেন।বিকাশ নম্বর ০১৭৩৬৮৫৯২০০(ব্যক্তিগত) ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares