Main Menu

ফেইসবুকে এলাকার মাদক ব্যবসায়ীদের নাম প্রকাশ করে আলোচিত মাহাবুবকে মাদক সেবনের অভিযোগে দুই মাসের কারাদন্ড

+100%-

মিঠু সূত্রধর পলাশ নবীনগর প্রতিনিধি:  সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে এলাকার মাদক ব্যবসায়ীদের নাম প্রকাশ করে প্রতিনিয়ত পোষ্ট দিয়ে আলোচিত ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌর এলাকার সানাউল করিম মাহাবুব (৪০) নামে এক যুবককে মাদক সেবনের অভিযোগে দুই মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। গত শুক্রাবার সকালে ভ্রাম্যমান আদালতের নির্বাহী মেজিষ্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) জেপি দেওয়ান এ কারাদন্ড প্রদান করেন।

তাকে আটকের পর এলাকায় মিশ্র প্রতিক্রীয়া দেখা দিয়েছে।পুলিশ জানায়, মাহাবুব দিঘদিন ধরে এলাকায় স্থনীয় এমপি ও বিভিন্ন বড় বড় পুলিশ অফিসারের নাম ভাংগিয়ে এলাকায় প্রভাব সৃষ্টি করার চেষ্টা করছে। এছাড়া সে রীতিমত মাদাকাসক্ত হয়ে মানুষের সাথে খারাপ আচরনসহ নানহ সমস্যা সৃষ্টি করে আসছে।
স্থানীয় সূত্রে জানা যায়, (সংশ সধযধনঁন) নামের আইডি থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রতিনিয়ত এলাকার অনেক মাদক ব্যবসায়ীদের নাম প্রকাশ করে ফেইসবুকে পোষ্ট দিয়ে রীতিম এলাকায় আলোচিত হয়ে উঠেছেন সানাউল করিম মাহাবুব। ফেইসবুকে মাদক ব্যবসায়ী নাম প্রকাশ করায় উদ্দেশ্য প্রনোদীত ভাবে তাকে ফাঁসানো হয়েছে কিনা তা নিয়েও প্রশ্ন দেখা দিয়েছে অনেকের মনে।
এ ব্যাপারে নবীনগর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) রনোজিত রায় মাহাবুবকে গ্রেপ্তারের কথা স্বীকার করে বলেন, সে নিয়মিত এলাকায় সাদা পোষাকের পুলিশ পরিচয় দিয়ে বিভিন্ন অপকর্ম করে আসছে। তার বিরোদ্ধে নারী নির্যানত মামলার ওয়ারেন্টসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। ভ্রাম্যমান আদালতে তাকে দুই মাসের কারাদন্ড দিলেও আমাদের নিয়মিত মামলার সকল কাগজ পত্র আদালতে পাঠানো হয়েছে। গতকাল শুক্রবার বিকালে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares