Main Menu

নবীনাগরে নবনিযুক্ত উপজেলা নির্বাহী অফিসারের যোগদান

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর থেকে:ব্রাহ্মনবাড়িয়ার নবীনগর উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার হিসেবে মোহাম্মদ মাসুম গত বৃহস্পতিবার (২৫/০১) যোগদান করেন।তিনি ২০০৯ সালে ঢাকা বিশ্ব বিদ্যালয়ের ফলিত রাসয়ান ও রাসায়নিক প্রযুক্তি বিভাগ থেকে মাস্টাস শেষে, বিসিএস (প্রসাশন),৩০ তম মেধা তালিকায় ৩য় স্থান অধিকার করে সহকারী কমিশনার হিসেবে মুন্সীগঞ্জ জেলার ডিসি অফিসে যোগদান করেন। তারপর তিনি সহকারী কমিশনার (ভূমি) গোপলগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলা কাজ করে ঢাকা বিভাগে জনবান্ধব ভূমি অফিস নির্মাণের জন্য ঢাকা বিভাগীয় রাজস্ব সম্মেলনে শ্রেষ্ঠ এসি (ল্যান্ড) এর স্বীকৃতি লাভ করেণ।

এরপর তিনি চাঁদপুর জেলার হাইমচর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করে ২৫ জানুয়ারী নবীনগর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন। ব্যাক্তি জীবনে তিনি স্ত্রী,দুই ছেলের জনক।
নবীনগরে উপজেলা নিয়ে প্রতিক্রিয়া জানতে চাওয়া হলে তিনি জানান, দলমত নির্বিশেষে সবাইকে নিয়ে নবীনগর উপজেলাকে একটি আদর্শ মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই। ব্যাক্তি স্বার্থের উর্ধ্বে থেকে সামষ্টিক প্রচেষ্টা ও সৃজনশীল কর্মকান্ডের মাধ্যমে ইতিহাস,ঐতিহ্য ও সাংস্কৃতির লীলাভূমি নবীনগরকে একটি সুন্দর অবস্থানে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares