Main Menu

নবীনগর পৌরসভার রূপকার অ্যাড.আবদুল লতিফ -স্বরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল

+100%-

নবীনগর প্রতিনিধি:  ব্রাহ্মণবাড়িয়া জেলার মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, নবীনগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, নবীনগর মহিলা কলেজের প্রতিষ্ঠাতা,নবীনগর পৌরসভার রূপকার, সাবেক সংসদ সদস্য মরহুম অ্যাডভোকেট আবদুল লতিফ-এর ১৮তম মৃত্যুবার্ষিকী রবিবার সকালে নবীনগর পৌরসভা কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

এসময় নবনির্বাচিত পৌর মেয়র অ্যাডভোকেট শিব শংকর দাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান জাকীর হোসেন সাদেক, জেলা আওয়ামীলীগের সদস্য গোলাম শাহরিয়ার বাদল,জেলা আওয়ামীলীগের সদস্য জসিম উদ্দিন আহাম্মেদ,উপজেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা সম্পাদক নজরুল ইসলাম নজু,খাইরুল আমিন,উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আসরাফুল ইসলাম রিপন প্রমুখ।

বক্তারা বলেন, অ্যাডভোকেট আবদুল লতিফ একজন সাধা মনের উন্নয়নের রূপকার ছিলেন। যার নামের সাথে মাটি ও মানুষের নেতা শতভাগ মানায়। তিনি ব্রীজ, কালভার্ট,রাস্তাঘাট,মসজিদ,মাদ্রাসা, বহু শিক্ষা প্রতিষ্ঠান গেেড় নবীনগরের উন্নয়নের ধার উন্মুক্ত করে ছিলেন। যার নেতৃত্বেও কারনেই একটি আধুনিক পৌরসভার ০৯ ওয়ার্ড ও ২১ টি ইউনিয়নসহ তৃণমূল পর্যায়ে আওয়ামীলীগকে সুসংগঠিত করেছিলেন। এছাড়াও পৃথক ভাবে নবীনগর মহিলা কলেজে মরহুম অ্যাডভোকেট আবদুল লতিফ-এর ১৮ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares