Main Menu

নবীনগর আ’লীগনেতার বাড়িতে অগ্নিকান্ড

+100%-

নবীনগর প্রতিনিধি:: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা পৌর আওয়ামীলীগ সিনিয়র সহ-সভাপতি ও সাবেক কাউন্সিলর শেখ নূরুল ইসলামের বাড়িতে দুর্বৃত্তরা আগুন লাগিয়েছে।

গত বৃহসপতিবার (০২/০৫) মধ্যরাতে পৌর সদর এলাকা পশ্চিম পাড়ায় ওই নেতার বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এ অগ্নিকা্েড দুইটি হ্ন্ডোা ও পল্লিবিদ্যুৎ এর দুইটি মিটার পুড়ে গেছে এবং আংশিক বাড়ি ঘরের ক্ষতিসাধিত হয়েছে। ধারনা করা হচ্ছে দুর্বৃত্তরা রাত আনুমানিক ২ ঘটিকার সময় বড়ির কলাপ্সসেবল গেইটে ভিতরে রাখা দুইটি হোন্ডায় বাহির থেকে কেরসিন ছিটিয়ে আগুন ধরিয়ে দেয়। তাৎক্ষনিক পুড়া গন্ধ পেয়ে বাড়ির লোকজন উঠে আগুন নিয়ন্ত্রনে আনে। খবর পেয়ে রাতেই নবীনগর থানার অফিসার ইনচার্জ রনোজিত রায়, অফিসার ইনচার্জ (তদন্ত) রাজু আহম্মেদ ঘটনা স্থল পরিদর্শন করেছেন।

আ’লীগ নেতা ও সাবেক কাউন্সিল শেখ নূরুল ইসলাম বলেন, আগুন লাগার সাথে সাথে আমার ছেলেরা টের পেয়ে যাওয়ায় আমরা বড় ধরনে ক্ষতির হাত থেকে রক্ষা পেয়েছি। কারা করতে পারে প্রশ্নের জবাবে তিনি বলেন, কে বা কাহারা করেছে আমরাতো কাউক দেখিনি, আমাদের কোন শত্রু নেই, হতে পারে প্রতিহিংসা পরায়ন হয়ে ক্ষতি করার উদ্যেশে এ ধরনের ঘটনা ঘটাতে পারে। এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ রনোজিত রায় বলেন, ঘটনাস্থল আমরা পরিদর্শন করেছি,এ অগ্নিকান্ডে বিষয়ে কয়েকটি কারন সামনে রেখে তদন্ত করা হচ্ছে।

 






Shares