Main Menu

নবীনগরে ২১ ফেব্রুয়ারী উপলক্ষে মুক্ত আলোচনা ও কবিতা পাঠের আসর

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর থেকে: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে চেতনায়’৭১ আবৃত্তি সংগঠনের আয়োজনে গতকাল বুধবার (২১/০২) সন্ধ্যায় নবীনগর সমবায় সুপার মার্কেটের সামনে ২১শে ফেব্রুয়ারী ভাষা শহীদদের স্মরণে ‘‘কথা কবিতা গানে ২১ ফেব্রুয়ারী ’’ শিরোনামে এক মুক্ত আলোচনা ও কবিতা পাঠের আসর অনুষ্ঠিত হয়েছে। এসময় অনুষ্ঠানের উদ্বোধন করেন, পৌর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বোরহান উদ্দিন আহামেদ।

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এডঃ শিব শংকর দাসের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নবীনগর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ আলমগীর,মূখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর মোঃ নজির আহমদ,বিশেষ অতিথির বক্তব্য রাখেন,অতিরিক্ত পুলিশ সুপার(নবীনগর সার্কেল) চিত্ত রঞ্জন পাল,ডাঃ আহামেদ হোসেন,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শফিকুল ইসলাম,উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন,প্রেসক্লাবের সভাপতি মাহাবুব আলম লিটন,শিল্পকলার সাধারন সম্পসাদক সঞ্জয় সাহা,আবৃত্তিশিল্পী মোঃ মনির হোসেন প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সংগঠনের আহবায়ক জালাল হোসাইন শাফিন। এসময় দেশবরেণ্য আবৃত্তিশিল্পী মোঃ মনির হোসেন কন্ঠের জাদুতে উপস্থিত শ্রোতাদের প্রাণবন্ত করে তোলেন।

এছাড়াও অনুষ্ঠানে শিক্ষা ও সংস্কৃতিতে বিশেষ অবদানের জন্য প্রফেসর মোঃ নজির আহমদ,আবৃত্তিচর্চায় ও প্রসারে অবদানের জন্য মোঃ মনির হোসেন এবং সংগঠন শুভাকাক্সক্ষী রিফাতুল হক কে সন্মাননা স্মারক প্রদান করা হয়। এছাড়াও উপস্থিত ছিলেন,মেঠোপথের সভাপতি সাইদুর রহমান লিটন, উপজেলা যুবলীগের সভাপতি সামস আলম,সাংবাদিক সাইদুল আলম সোহরাফ, ছাত্রলীগের সাধারন সম্পাদক আব্দুল আল-মামুন, সাংস্কৃতিক কর্মী মোঃ জুয়েল,জাকির হোসেন,এস কে হেলাল,মোঃ মোবারক হোসেন, জেসমিন, শান্তা, পুজা,শতাব্দি,হীরা,মারিয়া,জেরিন প্রমুখ।



« (পূর্বের সংবাদ)



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares