Main Menu

নবীনগরে ২টি স্কুলে চালু হলো বিক্রেতাবিহীন দোকান

+100%-

নবীনগর প্রতিনিধি: ছাত্র অবস্থায় নীতি নৈতিকতা এবং সততা গড়ে তুলতে বিক্রেতাবিহীন লেখাপড়ার প্রয়োজনীয় সামগ্রী সততা ষ্টোরে মাধ্যমে বিক্রয়ের লক্ষ্যে ব্রাহ্মনবাড়িয়ার নবীনগর উপজেলার পাইলট মডেল উচ্চ বিদ্যালয় ও নবীনগর ইচ্ছাময়ী পালট উচ্চ বালিকা বিদ্যালয়ে সততা ষ্টোরের উদ্বোধন করা হয়েছে। গত মঙ্গলবার ও বুধবার উপজেলা নির্বাহী অফিসার সালেহীন তানভীর গাজী এই দুটি সততা ষ্টোর স্ব স্ব স্কুল প্রঙ্গণে উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য বোরহান উদ্দিন আহম্মেদ, নবীনগর উপজেলার পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো:আবু মোছা, ইচ্ছাময়ী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাওছার বেগম, ডাঃ সায়মূল হুদা,  উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো:আবু কামাল খন্দকার, প্রেসক্লাব সভাপতি মাহবুব আলম লিটন, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কল্লোল, শিল্পকলা একাডেমী সেক্রেটারী সঞ্জয় সাহা  প্রমুখ।
বক্তারা জানান, ছাত্রছাত্রীদের মধ্যে সততা ও নিষ্ঠাবোধ সৃষ্টি এবং দুর্নীতির বিরুদ্ধে গণসচেতনতা বাড়তে দুর্নীতি দমন কমিশন (দুদক) এর উদ্যোগে শিক্ষাপ্রতিষ্ঠান সমূহে সততা সংঘের মাধ্যমে সৎ মানুষ তৈরিতে করবে এ সততা স্টোর।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares