Main Menu

নবীনগরে স্কুল ছাত্রী অপহরনের একদিন পর উদ্ধার

+100%-

মিঠু সূত্রধর পলাশ নবীনগর প্রতিনিধি:ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর ইচ্ছাময়ী উচ্চ বালিকা বিদ্যালয়ের এক ছাত্রীকে অপহরন হয়ে যাওয়া একদিন পর উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় পুলিশ উপজেলার গোপিনাথপুর গ্রামের আবু হাশেম মিয়ার ছেলে খোকন মিয়া(৩৫)কে গ্রেফতার করে। মামলার প্রধান আসামী অপহরনকারি বখাটে যুবক সুজন(২৫) পলাতক রয়েছে। সে গোপিনাথপুর গ্রামের রফিকুল ইসলামে ছেলে।

সোমবার (০৬/০৫) রাতে পুলিশ অভিযান চালিয়ে সুজনের বাড়ি থেকে ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করে। এ ঘটনায় ওই স্কুল ছাত্রীর পিতা ছিটু মিয়া বাদী হয়ে ৪জনের বিরুদ্ধে মামলা করেন। মামলার অন্যান্য আসামীরা হলেন, গোপিনাথপুর গ্রামের মৃত দানেছ মিয়ার ছেলে রফিকুল ইসলাম আঞ্জু(৫৫) ও রফিকুল ইসলামের ছেলে মামুন মিয়া (৩২)।
স্থানীয় ও মামলা সুত্রে জানা যায়, উপজেলার নরসিংহপুর গ্রামের ছিটু মিয়ার মেয়ে নবীনগর ইচ্ছাময়ী উচ্চ বালিকা বিদ্যালয় থেকে এবার এসএসসি পরিক্ষা দিয়েছে। স্কুলে আসা যাওয়ার পথে প্রায়ই সুজন মেয়েটিকে উক্তপ্ত্য করত। এই উত্তপ্ত্য এর বিষয়টি ছেলের অভিভাবককে জানানো হলেও তারা ছেলেকে কোন প্রকার শাসন করেনি। গত ৫মে সকালে প্রয়োজনীয় কাজে মেয়েটি গোপিনাথপুর বাজারে গেলে সেখান থেকে তাকে জোরপূর্ব সিএনজিতে করে উঠিয়ে নিয়ে যায়। মেয়েটির পরিবার কোথাও সন্ধান না পেয়ে ওই ছেলের পরিবারের সাথে যোগাযোগ করলে তারা তাদেরকে আইনের আশ্রয় নিলে মেয়েটি ক্ষতি করিবে হুমকি দেয়। পরে মেয়েটি বাবা ৫মে থানায় একটি নিখোজ ডায়রী করে। পুলিশ ডায়রির তদন্তে মেয়েটির সন্ধান পেয়ে উদ্ধার করে ৬মে সাধারণ ডায়রিটি এজাহারভুক্ত করে একজনকে গ্রেফতার করে।
এ ব্যাপারে নবীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) রনোজিত রায় বলেন, এ মামলায় একজনকে গ্রেফতার করা হয়েছে, মূল আসামীসহ বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares