Main Menu

নবীনগরে সমকামিতায় রাজি না হওয়ায় বন্ধুর হাতে বন্ধু খুন, ঘাতকবন্ধু মা সহ আটক [ভিডিও]

+100%-

nb murder 1

তথ্য ও ভিডিও :: পিয়াল হাসান রিয়াজ :: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কাইতলা (উত্তর) ইউনিয়নের ব্রাহ্মণহাতা গ্রামে বন্ধুর হাতে বন্ধু খুন হয়েছেন। এ ঘটনায় ঘাতক বন্ধু মুস্তাকিম (১৭) ও তার মা রাহিমা বেগমকে পুলিশ আটক করেছে। নিহত রাহাত মিয়া (১৭) ব্রাহ্মণহাতা গ্রামের হাদিস মিয়ার ছেলে ও স্থানীয় বার আওলিয়া মাদ্রাসার অষ্টম শ্রেণীর ছাত্র।
nb murder 2

নবীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইমতিয়াজ আহমেদ জানান, বৃহস্পতিবার রাতে রাহাত তার বন্ধু ব্রাহ্মণহাতা গ্রামের মিজানুর রহমানের ছেলে মুস্তাকিমের সঙ্গে ঘুমাতে য়ায়। সকালে রাহাত বাড়ি না ফেরায় পরিবারের লোকজন মুস্তাকিমের বাড়িতে আসে। এরপর তারা মুস্তাকিমের বিছানায় রক্তের দাগ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।n208
পুলিশ জ্ঞিাসাবাদের জন্য মুস্তাকিমকে আটক করলে রাহাতকে পিটিয়ে হত্যার বিষয়টি স্বীকার করে। এরপর মুস্তাকিমের দেয়া তথ্যমতে শুক্রবার সন্ধ্যায় ব্রাহ্মণহাতা গ্রামের গোলাম হোসেনের বাড়ির মেঝেতে গর্ত খুঁড়ে রাহাতের মরদেহ উদ্ধার করা হয়।

ওসি আরো জানান, কি কারণে রাহাতকে হত্যা করেছে সেটি এখনো স্পষ্ট করে যাচ্ছে না। আমরা প্রাথমিকভাবে সমকামিতার বিষয়টি ধারণা করছি। তাছাড়া মেয়ে সংক্রান্ত কোন বিষয় ছিল কিনা তাও খতিয়ে দেখছি। জিজ্ঞাসাবাদের জন্য মুস্তাকিমের মা মহিমা খাতুনকেও আটক করা হয়েছে।

 






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares