Main Menu

নবীনগরে শিশু ও নারী উন্নয়নে আলোচনাসভা, শিশুমেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান চলচ্চিত্র প্রদর্শনী

+100%-


মিঠু সূত্রধর পলাশ, নবীনগর থেকে: শিশু ও নারী উন্নয়নে বর্তমান সরকারের অর্জিত সফলতা , উন্নয়ন ভাবনা শীর্ষক আলোচনাসভা, আনন্দ্র শোভাযাত্রা, শিশুমেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান চলচ্চিত্র প্রদর্শনী বুধবার সকালে জেলা তথ্য অফিসের উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলা সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। সকালে উপজেলা পরিষদ গেইট থেকে আনন্দ্র শোভাযাত্রা বের হয়ে নবীনগর সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ে গিয়ে শেষ হয় এতে নেতৃত্ব দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. শফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম।

পরে জেলা তথ্য কর্মকর্তা দিপক চন্দ্র দাস এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছেনা বেগম, সহকারী কমিশনার (ভুমি) জেপি দেওয়ান, প্রধান শিক্ষক আবু মোছা প্রমুখ।
উলেখ্য প্রধানমন্ত্রী শেখ হসিনার বিশেষ উদ্যোগ সমুহের ব্যান্ডিং , বিভিন্ন ক্ষেত্রে সরকারের অর্জিত সফলতা ও উন্নয়ন ভাবনা , টেকসই উন্নয়নের লক্ষ্যসমূহ (্্এসডিজি), ভিষন :২০২১এর লক্ষ ও অর্জনসমূহ এবং সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ বিষয়ে জনগণকে অবহিতকরণ এবং উন্নয়ন কার্যক্রমে জনসম্পৃক্ততার লক্ষেই শিশু মেলা।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares