Main Menu

নবীনগরে রুগী ও তার স্বজনকে পেটালেন হাসপাতালের কর্তব্যরত ডাক্তার

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে এসে এক রুগী ও তার স্বজন কর্তব্যরত ডাক্তারের হাতে লাঞ্ছিত হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়,গত বৃহস্পতিবার দুপুরে আছমা বেগম নামে এক মহিলা কুকুরের কামড়ে আক্রান্ত হয়ে তার স্বজন স্থানীয় ফার্মেসীর ঔষধ ব্যবসায়ী মো. সেলিম মিয়াকে সাথে নিয়ে নবীনগর সদর স্বাস্থ্য কমপ্লেক্সের বহির বিভাগ থেকে টিকেট কেটে হাসপাতালের ৮নং কক্ষের চিকিৎসক ডা. মো. নুরুল হুদার কাছে যান। এ সময় একটি ভ্যাক্সিন হাসপাতালের না থাকায় ডাক্তার তার ছোট ভাইয়ের ফার্মেসি থেকে সেটি কিনে নিতে বলে। রুগীর স্বজন ঔষধ ব্যবসায়ী সেলিম মিয়া তার নিজের ফার্মেসি থেকেই সে ঔষধ নিয়ে আসলে ডাক্তার ক্ষ্যাপে গিয়ে রুগী ও তার স্বজনকে মারধর শুরু করে। স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসা স্থানীয় লোকজন বিষয়টি টের পেলে রুগী ও তার স্বজনকে উদ্ধার করে পাশ্বর্তী প্রাইভেট হাসপাতালে নিয়ে ভর্তি করে।
পরে নবীনগর কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি সভাপতি এ বিষয়ে প্রতিকার চেয়ে গত রবিবার (৩০/০৯) ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন বরাবর লিখিত অভিযোগ করেন।
এ বিষয়ে ডা. মো. নুরুল হুদা (এম বি বি এস) কে একাধিক বার ফোন করলেও তার সাথে যোগাযোগ করা সম্ভব্য হয়নি।
নবীনগর উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা.মো.আব্দুল মালেক ঘটনার সত্যতা নিশ্চত করে জানান,ব্রাহ্মণবাড়িয়া সিভল সার্জসন মহোদয় এ বিষয়ে অভিযোগ পেলে তাকে তাৎক্ষনিক বদলি নিদের্ষ দিয়েছেন। এ ছাড়াও তার বিরোদ্ধে আনিত অভিযোগের তদন্ত চলছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares