Main Menu

নবীনগরে মাদক ব্যবসায়ী সন্ত্রাসীদের হুমকি, আপত্তিকর মন্তব্য পোষ্ট, চেয়ারম্যানের জীবন নিরাপত্তাহীন,আইনের আশ্রয় চেয়ে থানায় অভিযোগ

+100%-

নবীনগর প্রতিনিধি::  ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর মাদক ব্যবসায়ী সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রতিবাদ করায় উপজেলার রতনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন রুহুল আমীনকে এলাকার একটি চিহিৃত মাদক ব্যবসায়ী গ্রুপ ফেসবুকসহ বিভিন্ন প্রচার মাধ্যমে মৃত্যুর হুমকি ও নানামিথ্যা অপবাদ প্রচার করছে। এসব অভিযোগ এনে বৃহসপতিবার (৩১/০৮)রাতে ওই ইউনিযনের চেয়ারম্যান নবীনগর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

সুত্র জানায়- ওই ইউনিয়নের খাগাতোয়া গ্রামে সন্ত্রাসীদের উৎপাতে সাধারণ মানুষের জীবন অতিষ্ট হয়ে উঠেছে। এলাকার চিহিৃত সন্ত্রাস মাসুদ গ্রুপ গ্রামে আধিপত্য বিস্তার করে হুমকি,দামকী,চুরি ডাকাতি, চাঁদবাজী,নির্যাতন ও মাদক ব্যবসাসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে আসছে।
মাদকের নেশায় গ্রামের ছাত্র ও যুবসমাজ পথভ্রষ্ট হয়ে অন্ধকার জগতে হারিয়ে যাচ্ছে। তাদের এসব কর্মকান্ডে মিডিয়াতে ব্যাপক প্রচার হয়। চেয়ারম্যান এসব মাদক ব্যবসাীয়ের বিরুদ্ধে কথা বলায় ওই সন্ত্রাসী মাদক ব্যবসায়ী মাসুদ এর ভাই ইব্রাহিহম নেওয়াজ তার ব্যবহৃত ফেসবুক আইডিতে চেয়ারম্যানের বিরুদ্ধে ও উদ্দেশ্যেমূলক ভাবে সমাজে তাকে হেয় প্রতিপন্ন করারা নানাহ আপত্তিকর মন্তব্য পোষ্ট দেয়ে ।
এ ব্যাবপারে নবীনগর থানার অফিসার ইনচার্জ আসলাম সিকদার বলেন,তদন্ত সাপেক্ষে বিষয়টি পর্যালোচনা করে যথাযথ ব্যবস্থা নেতা হবে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares