Main Menu

নবীনগরে বিষ পানে দুই গৃহবধুর আত্মহত্যা

+100%-

মিঠু সূত্রধর পলাশ : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় পৃথক স্থানে পারিবারিক কলহের জেরে বিষ পানে দুই গৃহবধুর আত্মহত্যার খবর পাওয়া গেছে।

তারা হলেন, বাবুল মিয়ার স্ত্রী রৌশন আরা বেগম (৩৫) ও খোকন মিয়ার স্ত্রী ছালেহা বেগম (৪৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নবীনগর পৌর এলাকার ৩নং ওর্য়াডের বিজয় পাড়ার বাবুল মিয়ার স্ত্রী রৌশন আরা তার স্বামীর সাথে পারিবারিক বিষয়াদি নিয়ে ঝগড়া করে রবিবার সকালে বিষ পান করে। বিষয়টি পরিবারের লোকজন টের পেলে তাকে নবীনগর সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

অপরদিকে উপজেলার শাহাবাজপুর গ্রামের খোকন মিয়ার স্ত্রী ও তিন সন্তানের জননী ছালেহা বেগম পারিবারিক কলহের জেরে বৃহস্পতিবার গভীর রাতে বিষ পান করে। শুক্রবার সকালে পরিবারের লোকজন বিষয়টি টের পয়ে নবীনগর সরকারি হাসপাতালে আনার পথিমধ্য সে মৃতুবরণ করেন।

পুলিশ খবর পয়ে লাশ দুটি উদ্ধার করে নবীনগর থানায় নিয়ে আসে। পরে রবিবার সকালে লাশ দুটি পৃথক ভাবে ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করা হয়।

নবীনগর থানার ওসি রনোজিত রায় জানান, এ ঘটনায় নবীনগর থানায় দুটি অপমৃতু মামলা রুজু হয়েছে এবং ময়না তদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। রিপোর্ট হাতে পেলে বলা যাবে এটা হত্যা না আত্মহত্যা।






Shares