Main Menu

নবীনগরে বিনামুল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

+100%-

ব্রাহ্মনবাড়িয়ার নবীনগর উপজেলার কনিকাড়া পেশাজীবি সংস্থার উদ্যেগে প্রতি বছরের ন্যায় শনিবার দিন ব্যাপি বিনামুল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়।

কনিকাড়া কবরস্থান মাঠ সংলগ্ন মাঠে কনিকাড়া পেশাজীবি সংস্থার সভাপতি মো: আজহারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পড়িকল্পনা কর্মকর্তা ডা: মোস্তফা আশরাফ।

এ সময় উপস্থিত ছিলেন কনিকাড়া গ্রামের সন্তান উপজেলা ভাইস চেয়ারম্যান মোশারফ হোসেন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান মোছেনা বেগম,ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ আরজু প্রমুখ ।

ডাঃ তৌহিদুর রহমান হামীম এর পরিচালনায় এলাকার প্রায় দেড় হাজার রোগিকে সকাল থেকে বিকেল পর্যন্ত বিনামূল্যে চিকিৎসা চিকিৎসা সেবা প্রধান করেন নবীনগর সরকারী হাসপাতালের চিকিৎসক, ডা: সাইমুল হুদা,ডা: হিমেল খান, ডা: তৌফিকা তামান্না, ডা: আবদুল্লাহ আল মামুন, ডা: আবদুল আল বারী ও ডা:মহিউদ্দিন খান।

প্রতি বছরই এই সংস্থার মাধ্যমে বিনামুল্যে চিকিৎসা সেবা, ঔষধ বিতরণ ও এলাকার বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ড করা হয়ে থাকে এবং আগামীতে এর পরিধি আরো প্রসার হবে বলে জানান কনিকাড়া পেশাজীবি সংস্থার নীতিনির্ধারনকারীরা।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares