Main Menu

নবীনগরে বিএনপি’র সাধারণ সম্পাদক মঞ্জুকে মারধর করার ঘটনায় দ্রুত বিচার আইনে ১৩ জনের বিরুদ্ধে চার্জশিট

+100%-

মিঠু সূত্রধর পলাশ নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আনিসুর রহমান মঞ্জুকে বেধড়ক মারধর এর ঘটনায় নবীনগর পৌরসভা সাবেক মেয়র ও পদত্যাগকারী উপজেলা বিএনপির সহ-সভাপতি মোহাম্মদ মাঈনুদ্দিন মাঈনু, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক হযরত আলী ও পৌর ছাত্রদলের সভাপতি আশরাফুল ইসলাম রুবেলসহ ২২ জন বিএনপি নেতাকর্মীকে আসামি করে দ্রুত বিচার আইনে মামলার অবশেষে চার্জশিট প্রদান করা হয়েছে। বুধবার মামলার প্রধান আসামী সাবেক মেয়র মাইন উদ্দিন মাঈনু সহ আরও ৯জনকে বাদ দিয়ে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে চার্জশিট প্রদান করা হয়।
তারা হলেন, সাবেক মেয়র ও পদত্যাগকারী উপজেলা বিএনপির সহ-সভাপতি মোহাম্মদ মাঈনুদ্দিন মাঈনু,দিপু,আহসান হাবিব,শান্ত,সুনেল,অমিত হাসান,অনিক,আবু সুফিয়ান অপু,রাসেল।
মামলার তদন্তকারী কর্মকর্তা নবীনগর থানার ইন্সেপেক্টর তদন্ত রাজু আহাম্মেদ এ তথ্য নিশ্চিত করেছেন।
এর আগে ৭ নভেম্বর পালন করার প্রাক্কালে উপজেলা বিএনপির কার্যালয়ে সামনে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আনিছুর রহমান মঞ্জুর ওপর পদত্যাগকারীরা নেতাকর্মীরা হামলা চালায়। এঘটনায় দ্রুত বিচার আইনে মামলাসহ ব্রাহ্মণবাড়িয়া-৫(নবীনগর) আসনের আওয়ামী লীগের দলীয় এমপি এবাদুল করিম বুলবুলের কাছে নালিশ ও বিচার চেয়েছিলেন অ্যাডভোকেট আনিছুর রহমান মঞ্জু। তার এই বিষয়টি নবীনগর উপজেলাসহ জেলাজুড়ে টক অব দা টাউনে পরিণত হয়েছে। তার একান্ডে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপিতেও সমালোচনার ঝড়ও উঠে।
এব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা নবীনগর থানার ইন্সেপেক্টর তদন্ত রাজু আহাম্মেদ জানান, নিশ্চিত ভাবে যারা এঘটনায় জড়িত বলে প্রমান পাওয়া গেছে, তাদেরকে আসামী করে মামলার চার্জশিট দেওয়া হয়েছে।






Shares