Main Menu

৫ পুলিশ আহত, পাইপগান ও গুলি সহ দেশিয় অস্ত্র উদ্ধার

নবীনগরে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে এক ডাকাত নিহত

+100%-

নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কাইতলা গ্রামের হাওর ভাঙ্গা ব্রীজের কাছে গতকাল রবিবার রাতে পুলিশের সাথে বন্ধুক যুদ্ধে জাবেদ মিয়া (৪৫) নামে এক ডাকাত নিহত হয়েছে। এ সময় ৫ পুলিশ সদস্য আহত হয়। পুলিশ ঘটনাস্থল হতে একটি দেশীয় পাইপ গান,৬ রাউন্ড তাজা গুলি,চারটি রাম দা সহ দেশীয় অস্ত্র উদ্ধার করে।
পুলিশ সূত্রে জানা যায়,জাবেদ উপজেলার কাইতলা গ্রামের ইদন মিয়ার ছেলে। খুন,ডাকাতি, মাদক ও অস্ত্র আইনের দশটি মামলার পলাতক আসামী সে। রবিবার রাত ৮টার দিকে কাইতলা হাসান শাহ মাজারের পুকুর পাড় থেকে জাবেদ মিয়াকে পুলিশ আটক করে শিবপুর ক্যাম্পে নিয়ে জিঙ্গাসাবাদ করে তার তথ্যর ভিত্তিতে, হাওর ভাঙ্গা ব্রীজের নিকট অস্ত্র উদ্ধারের জন্য গেলে। আগ থেকে উৎপেতে থাকা তার সহযোগিরা তাকে ছাড়িয়ে নিতে পুলিশের উপর গুলি চালায়। এসময় পুলিশও পাল্টা গুলি চালায়, উভয় পক্ষের গোলাগুলিতে জাবেদ মিয়া গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হলে তাকে নবীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার ভোর ৫টায় দিকে সে মারা যায়।
নবীনগর থানার (ওসি) আসলাম সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জাবেদ ডাকাতের বিরুদ্ধে থানায় দশটি মামলা রয়েছে। তাকে আটকের পর তারই তথ্যের ভিত্তিতে অস্ত্র উদ্ধারের জন্য গেলে তার সহযোগিরা তাকে ছিনিয়ে নিতে পুলিশের উপর গুলি চালালে পুলিশ ২৮ রাউন্ড পাল্টা গুলি চালায় । এ সময় উভয় পক্ষের বন্দুক যুদ্ধে জাবেদ ডাকাত গুলিবিদ্ধ হয়ে আহত হলে তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় ভোরে সে মারা যায়। ঘটনাস্থল থেকে একটি পাইপগান, ৬ রাউন্ড তাজা গুলি ও চারটি রাম দা উদ্ধার করা হয়। এ সময় বন্দুক যুদ্ধে আমাদের পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares