Main Menu

নবীনগরে নৌকা ডুবলো স্বতন্ত্র জিতল

+100%-

মিঠু সূত্রধর পলাশ নবীনগর প্রতিনিধি:  ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মনিরুজ্জামান মনির (দোয়াত কলম) বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

রোববার রাতে উপজেলা পরিষদের ফলাফল কক্ষ থেকে এ ফল ঘোষণা করা হয়। বিজয়ী দোয়াত কলমের প্রতীকের প্রাপ্তভোট ৪৯ হাজার ৮৭৮। তার নিকটতম প্রতিদ্বন্ধী নৌকা প্রতীকের জহির উদ্দিন সিদ্দিক টিটু পেয়েছেন ৪৮ হাজার ৬৯০ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে জাকির হোসেন সাদেক (চশমা) ২৪ হাজার ৯১১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী (টিউবওয়েল প্রতীক) কবির আহাম্মেদ পেয়েছেন ২১ হাজার ২৩১ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে শিউলী রহমান (কলস প্রতীক) ২৫ হাজার ৪৯৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী মাহামুদা আক্তার শিউলী পেয়েছেন ২২ হাজার ৬৪৫ ভোট।

এদিকে বিজয়ী প্রার্থী ভোট কারচুপি ও বিভিন্ন অনিয়মের অভিযোগ এনে আওয়ামীলীগের প্রার্থী কাজী জহির উদ্দিন সিদ্দিক টিটো উপজেলা নির্বাচন কর্মকর্তার বরাবর লিখিত অভিযোগ করেছেন।

ওই রাতে নবীনগর উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করে নবীনগর উপজেলা পূবাঞ্চলের ৮টি কেন্দ্রের ফলাফল বাতিল করে পুনঃ নির্বাচন দাবী করেন কাজী কহির উদ্দিন সিদ্দিক টিটু। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি ফয়জুর রহমান বাদল, ঢাকা মহানগর দক্ষিনের সাংগঠনিক সম্পাদক কাজী মোর্শেদ হোসেন কামাল, পৌর আওয়ামীলীগের সভাপতি হাজী বোরহানউদ্দিন আহম্মেদ, জেলা আওয়ামীলীগীগের সাংস্কৃতিক সম্পাদক এডভোকেট শিব শংকর দাস, উপজেলা আওয়ালীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম সহ উপজেলা যুবলীগ, ছাত্রলীগের নেতা কর্মীরা ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

এদিকে উপজেলাটিতে নির্বাচন পরবর্তী সহিংসতার আশংকায় এলাকার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কড়া অবস্থান রয়েছে বলে জানা যায়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares