Main Menu

নবীনগরে নৃশংসভাবে এক ব্যক্তিকে হত্যা

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি:  ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে রবিবার ভোর রাতে নাছির মিয়া (৫০) নামে এক ব্যক্তিকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। সে উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের উত্তর লক্ষীপুর গ্রামের কান্দা পাড়া মৃত আবদুল লতিফ মিয়ার ছেলে ও চার সন্তানের জনক। রবিবার সকালে পুলিশ তাঁর মরদেহ উদ্ধার করে থানায় নিয় যায়।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ওই গ্রামের মৃত আবদুল লতিফের ছেলে আইসক্রিম ব্যবসায়ী নাছির মিয়া শনিবার রাতের খাবার খেয়ে রাত সাড়ে ১০টার দিকে গ্রামের পূর্ব পাড়ায় যাবার কথা বলে বাড়ি থেকে বের হয়। এরপর সে আর রাতে বাড়ি ফেরেনি।
রবিবার ভোর সাড়ে ৬টার দিকে রোজিনা বেগম নামের এক নারী পূর্ব পাড়ার জনৈক জালাল মিয়ার বাগান বাড়িতে নাছির মিয়ার লাশ রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে নবীনগর থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নেয়। পুলিশ জানায়, লাশের ডান কান কাটা ও ডান চোখ থেঁতলানো রয়েছে। খুনিরা নৃশংসভাবে তাকে হত্যা করে ফেলে রেখে গেছে।
নবীনগর থানার ওসি রণজিৎ রায় বলেন, এখনও মামলা হয়নি। তবে বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করা হয়েছে।
উল্লেখ্য,গত বছর একই এলকায় গ্রাম্য আধিপত্ত বিস্তারকে কেন্দ্র করে একটি খুন হয়।সেই খুনের মামলা এখনো আদালতে চলমান রয়েছে। গ্রামটি দাঙ্গা প্রবন এলাকা হিসেবে পরিচিত হওয়ায় এ এলাকার অসংখ্য মামলা চলমান রয়েছে বিভিন্ন আদালতে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares