Main Menu

নবীনগরে নারী দিবস পালিত

+100%-

nabinagar_nariঅদ্য ০৮/০৩/১৬ ইং তারিখ আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে নবীনগর উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক সকাল ১০.০০ ঘটিকার সময় একটি র‌্যালির আয়োজন করা হয়। উক্ত র‌্যালি নবীনগর পৌরসভাধীন বাজার এলাকা প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদে গিয়ে শেষ হয়।

পরবর্তীতে উপজেলা পরিষদ মিলনায়তনে নারী দিবস উপলক্ষে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার জনাব মোহাম্মদ আজিজুল ইসলাম এবং নবীগর থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ ইমতিয়াজ আহমেদ পিপিএমসহ আরো বহু রাজনৈতিক ব্যক্তিবর্গগন বক্তব্য রাখেন।

nari

অফিসার ইনচার্জ পুলিশ প্রশাসনের পক্ষে তাহার বক্তব্যে বলেন যে, অধিকার মর্যাদায় নারী পুরুষ সমানে সমান। নারীর প্রতি সব রকম বৈষম্য ও অন্যায়-অবিচারের অবসান ঘটিয়ে একটি সুখী, সমৃদ্ধ ও গণতান্ত্রিক দেশ গড়ার কাজে পুরুষের সমান অবদান রাখার প্রত্যয় নিয়ে নারীর এগিয়ে চলা আরও বেগমান হোক। অফিসার ইনচার্জ বক্তব্যে আরো বলেন যে, বর্তমান সরকার নারী বৈষম্য দূরীকরনের লক্ষ্যে নারীদের জন্য উইমেন সাপোর্ট সেন্টার সেবা চালু করেন। উইমেন সাপোর্ট সেন্টার সেবার মাধ্যমে অধিকাংশ বিরোধ নিষ্পত্তি করা সম্ভব হইতেছে। যাহার দরুন বর্তমানে নারী নির্যাতন সংক্রান্ত মামলার হার অনেকাংশে হ্রাস পেয়েছে। ২০৩০ সালের মধ্যে নারী পুরুষ সকল ক্ষেত্রে সমান সমান হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।প্রেস রিলিজ






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares