Main Menu

নবীনগরে নারকেল গাছেই গাঁছির মৃত্যু!

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি: নারকেল গাছ পরিস্কার করতে গিয়ে সে গাছেই করুণ মৃত্যু ঘটলো গাঁছি আলম মিয়ার। তিনি একজন পেশাদার গাঁছি। গত ১২ জুন মঙ্গলবার সকালে ঘটলো এমনি মর্মান্তিকতা। আলম মিয়া (৫০) ব্রাক্ষণবাড়িয়ার নবীনগর উপজেলার জিনদপুর ইউনিয়নের মালাই গ্রামের প্রয়াত মইদর আলীর পুত্র।
নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গাছের ডাল-পালা কেটে পরিষ্কার করাই ছিলো আলম মিয়ার একমাত্র পেশা। তাল, খেজুর, নারকেল সহ বিভিন্ন প্রজাতির গাছের ডাল-পালা কেটে দিয়ে যা পেতো তাই ছিলো আয়-রোজগার। পাঁচ মেয়ে-এক ছেলের জনক আলমের নিত্যসঙ্গী ছিলো দারিদ্র্যতা। অভাব-অনটনে খুঁড়িয়ে খুঁড়িয়ে চলতো তার সংসার। নবীনগরের বিভিন্ন গ্রাম গ্রামান্তর ঘুরে ঘুরে গাছ পরিস্কার করতেন আলম মিয়া।
গত মঙ্গলবার সকালে পার্শ্ববর্তী মুরাদনগর উপজেলার বাঙ্গরা এলাকার আকুবপুর গ্রামের শ্রী বলরাম সরকারের বাড়ির নারকেল গাছ পরিষ্কার করতে যায়। গাছে উঠে পরিষ্কারেরএক পর্যায়ে মগডালেই ষ্ট্রোক করে ডাটায় ঢলে পড়েন। এই দৃশ্য দেখে বলরামের আহাজারিতে আশপাশের লোকজন জড়ো হয়ে বাঙ্গরা থানা পুলিশে খবর দেয়। এদিকে খবর পেয়ে আলমের পরিবারের লোকেরাও ছুঁটে আসেন। ততোক্ষণে মৃত্যু হয় তার। পুলিশ এসে গাছ থেকে লাশ নামিয়ে পরিবারের কাছে হস্তান্তর করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares