Main Menu

নবীনগরে নতুন বিদ্যুৎ সংযোগের নামে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ

+100%-

নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বিভিন্ন ইউনিয়নে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীরা অনুসন্ধান করে সংযোগ প্রত্যাশিত গ্রাহকের বাড়িতে বাড়িতে গিয়ে (বিদ্যুতের ফেরিওয়ালারা) তাৎক্ষনিক মিটার স্থাপনের মাধ্যমে লাইন চালু করে দিচ্ছেন। তবে কিছু স্বার্থবাদী লোক গ্রামের সহজ সরল মানুষকে ঠকিয়ে নতুন সংযোগ দেয়ার কথা বলে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে।
স্থানীয় ভুক্তভোগীরা জানায়, প্রধানমন্ত্রীর শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ তারই অংশ হিসেবে নতুন বিদ্যুৎ সংযোগ দেয়ার কাজ চালিয়ে যাচ্ছে নবীনগর পল্লী বিদ্যুৎ জোনাল অফিস। এর মধ্যে বিদ্যুৎ লাইনের কথা বলে উপজেলার রতনপুর ইউনিয়নের খাগাতুয়া গ্রামের কিছু স্বার্থবাদী লোক কয়েকটি পরিবারের কাছ থেকে কয়েকলাখ টাকা হাতিয়ে নিয়েছে। তাদেরকে টাকা না দিলে বিদ্যুৎ লাইন পাওয়া যাবে না।
এঘটনায় স্বপ্না বেগম নামে ভুক্তভোগীরা এক গৃহবধু,এলাকায় পল্লী বিদ্যুৎ অফিসের লাইন ম্যান হিসেবে পরিচিত কবির মিয়া,সুলতান মিয়া,রিপন মিয়া,হানু মিয়ার নাম উল্লেখ্য করে গতকাল মঙ্গলবার নবীনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
নবীনগর পল্লী বিদ্যুৎ সমিতির ডেপুটি জেনারেল ম্যানেজার নীল মাধব বণিক জানান, এ ঘটনায় পল্লী বিদ্যুৎ অফিসের কেউ জড়িত থাকলে তাদের সর্বোচ্চ বিচার করা হবে। বাইরের কেউ জড়িত হলে সেটা পুলিশ ব্যবস্থা নিবে।






Shares