Main Menu

নবীনগরে দুধর্ষ চুরি :: নগদ অর্থসহ ১৫ লাখ টাকার মালামাল গায়েব

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর সংবাদদাতা:  ব্রা‏হ্মণবাড়িয়ার নবীনগর নিউ জেলা পরিষদ মার্কেটের দুইটি মোবাইলের দোকানে বৃহস্পতিবার ভোরে দুধর্ষ চুরি সংগঠিত হয়েছে। এতে দুইটি দোকান থেকে নগদ অর্থসহ প্রায় ১৫ লাখ টাকা মূল্যের মোবাইল চুরি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
সরজমিনে গিয়ে জানা যায়, শহরের প্রাণকেন্দ্র ডাকবাংলো গেইটের সম্মুখে নিউ জেলা পরিষদ মার্কেটের ইরা টেলিকম ও লিমন টেলিকম নামের দুইটি দোকানে বুধবার ভোরে দোকানের তালা ভেঙে চুরির ঘটনা ঘটে। এই মার্কেটের পিছনেই নবীনগর থানার অবস্থান। নিরাপত্তা কর্মী ও আইন-শৃংখলা বাহিনীর টহলরত অবস্থায় প্রশাসনের নাকের ডগায় কিভাবে এত বড় চুরি সংগঠিত হয়েছে এই প্রশ্ন এখন জনমনে। ইরা টেলিকম হতে নগদ ৫০,০০০/- এবং সাড়ে ৩ লাখ টাকার মোবাইল সেট, লিমন টেলিকম হতে নগদ ২৫,০০০/- এবং সাড়ে ১০ লাখ টাকার মোবাইল সেট চুরি হয়।
এই ব্যাপারে ইরা টেলিকমের মালিক মো. আসাদুজ্জামান তুষার ও লিমন টেলিকমের মালিক লিমন চন্দ্র দাস বলেন, মার্কেটের নিরাপত্তাকর্মী থাকা অবস্থায় কিভাবে এতবড় চুরি হয়েছে বুঝতে পারছি না। এই চুরিতে আমাদের যে পরিমান ক্ষতি হয়েছে তা পুষিয়ে উঠা খুবই কষ্টকর হয়ে পড়বে।
এই ব্যাপারে নবীনগর থানার ওসি আসলাম সিকদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দোকানের সি.সি. টিভির ফুটেজ দেখেছি। অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares