Main Menu

নবীনগরে দল যাকেই মনোনয়ন দেবে তার হয়েই কাজ করব -সাংবাদিক সম্মেলনে মোহাম্মদ আলী আজ্জম জালাল

+100%-

নবীনগর প্রতিনিধি॥ গত মঙ্গলবার জেলার নবীনগর উপজেলা প্রেস ক্লাবে জিয়া পরিষদ কেন্দ্রীয় জাতীয় নির্বাহী কমিটির সহকারী মহাসচিব আলী আজ্জম জালালের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। প্রথমেই তিনি তার ব্যাক্তিগত ও রাজনৈতিক জীবন নিয়ে লিখিত বক্তব্য পাঠ করেন।
তিনি জেলার নবীনগর উপজেলার রতনপুর ইউনিয়ন তিতাস বিধৌত অঞ্চলের মধ্যে একটি জনপ্রিয় ও ঐতিহ্যময়ী ইউনিয়ন।
এই ইউনিয়নের ঐতিহ্যবাহী মুন্সী বাড়ীর বিশিষ্ট ব্যবসায়ী মুন্সী মুরাদ আলীর কনিষ্ঠ পুত্র মেধাবী ও বিচক্ষন ব্যাক্তিত্ব ব্যবসায়ী হাফেজ মরহুম ওসমান আলী ও মাতা হাজেরা খাতুনের ০৪ ছেলে ০৬ মেয়ের মধ্যে আমি হলাম তৃতীয় সন্তান আর ভাইদের মাঝে দ্বিতীয়। আমার জন্ম ০৯ ই জুলাই ১৯৭৪ সনে রতনপুর ইউনিয়নের দুবাচাইল গ্রামে।

পরিচয় শেষে তিনি বলেন, আমার বংশের ঐতিহ্যর কথা চিন্তা করে শুধু আমার এলাকায় নয় নবীনগর উপজেলার ২১টি ইউনিয়ন ও পৌরসভায় দলকে সুসংগঠিত করতে অবিরাম পরিশ্রম করে যাব, এবং এলাকার গরীব দুঃখী মানুষের পাশে বিগত দিনেও ছিলাম, ভবিষ্যতেও থাকব ইনশাআল¬াহ্।
আপনারা আমার জন্য দোয়া করবেন ভবিষ্যতে যেন নবীনগর উপজেলার সর্বস্তরের জনগণের পাশে থেকে এলাকার উন্নয়ন ও মানবসেবা করে নিজেকে বিলিয়ে দিতে পারি।
নবীনগর প্রেস ক্লাবের সাংবাদিকদের উদ্দেশ্য তিনি বলেন – আমি আজ দীর্ঘদিন যাবত জাতীয়তাবাদী দলের সাথে সম্পৃক্ত। তবে এই কথা সত্য যে, আমি মরহুম কাজি আনোয়ার সাহেবের অনুসারী বিধায় আমি এতদিন পর্দার আড়ালেই ছিলাম কেননা তিনি বলেছিলেন আমার পরে জালাল তোমরাই নেতৃত্বে আসবে। তাই আমি এতদিন নবীনগর উপজেলা বি,এন,পি ও তার অংগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এর সাথে তেমন যোগাযোগ রাখতে চেষ্টা করিনি শুধু আনোয়ার ভাইকে সম্মান জানাতে গিয়ে। তবে আমি এখন থেকে আনোয়ার ভাইয়ের অবর্তমানে সবার সাথে যোগাযোগ রাখার চেষ্টা করে যাচ্ছি। আমি ইতিমধ্যে দলের প্রচার প্রচারণায় আমার এলাকায় সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছি।
এসময় সাংবাদিকরা তাকে প্রশ্ন করেন, আপনি দলের সাথে দীর্ঘদিন যাবত সম্পৃক্ত দল যদি আপনাকে মনোনয়ন না দেন তাহলে আপনার ভুমিকা কি থাকবে?
প্রতিউত্তরে জালাল বলেন দল যাকেই মনোনয়ন দেবেন তার জন্যই আমি আমার সর্বস্ব দিয়ে তার জন্য কাজ করে যাব ইনশাআল¬াহ্।
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা বি, এন, পির সদস্য নুরু আমিন নুরু,নবীনগর উপজেলা বি, এন, পির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আশরাফ হোসেন,নবীনগর থানা বি,এন,পির সদস্য জনাব নাসির উল¬াহ্, রতনপুর ইউনিয়ন বি,এন,পির সভাপতি ও সাবেক চেয়ারম্যান জনাব,এ,কে,এম রফিক উল¬াহ্, বি,এন,পি নেতা জসীম, নবীনগর উপজেলা যুবদলের অন্যতম নেতা জনাব ইদ্রিছ এবং নবীনগর উপজেলা প্রেস ক্লাবের সন্মানিত সাংবাদিক বৃন্দ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares