Main Menu

নবীনগরে তুচ্ছ ঘটনায় নিহত ২

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি:  ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বড়িকান্দি ইউনিয়নে গতকাল শুক্রবার সন্ধ্যায় পৃথক স্থানে তুচ্ছ ঘটনায় ২ জন নিহত হয়েছে। নিহতরা হচ্ছে, মো. তাইজুল ইসলাম (অরুফে অন্ধু মিয়া)(৩৮) এবং মো. মারুফ মিয়া(২২)।
স্থানীয় সূত্রে জানা যায়,উপজেলার ধরাভাঙ্গা গ্রামের প্রবাসী মো. নূরুল আমিনের বাড়ি দীর্ঘ ২০ বছর যাবত দেখা শুনা করতো পার্শ্বরর্তী বাঞ্ছারামপুর উপজেলার জগন্নাথপুর গ্রামের মৃত লাল মিয়ার ছেলে মো.তাইজুল ইসলাম (অরুফে অন্ধু মিয়া)। ঘটনার দিন শুক্রবার বিকেলে তাইজুল তার বাড়িতে হুক্কা খাচ্ছিলেন,সেটা দেখে হুক্কার নেশা পেয়ে যায় একই গ্রামের হাছান মিয়ার(৩২)। হুক্কা খেতে না দেওয়ায় হাছান বটি দা দিয়ে তাইজুলকে দুটি কুপ দিলে ঘটনাস্থলে সে নিহত হয়। পরে পুলিশ ঘাতক হাছানকে আটক করে।

অপরদিকে উপজেলার বড়িকান্দি গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভাইয়ের হাতে ভাই খুন হয়েছে। শুক্রবার সন্ধ্যায় বড়িকান্দি দেওয়ান বাড়িতে এ খুনের ঘটনাটি ঘটে। নিহত ব্যক্তির নাম মো. মারুফ মিয়া(২২)পিতা মৃত মোর্শেদ মিয়া।
স্থানীয় সূত্রে জানা যায়, ওই গ্রামের দেওয়ান বাড়ির মারুফ মিয়া তার চাচাতো ভাই দেওয়ান জমির মিয়ার ছেলে বিপ্লব এর সাথে নেশা খাওয়ার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা কাটা কাটির এক পর্যায়ে বিপ্লব দাড়ালো ছুরি দিয়ে মারুফকে আঘাত করে।মুমুর্ষ অবস্থায় দ্রুত তাকে নরসিংদী সদর হাসপাতালে নেওয়ার পথিমধ্যে তার মৃত্যু হয়। এ ব্যাপারে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) চিত্ত রঞ্জন পাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নেশাখোর ছোটভাই কে শাসন করায় উত্তেজিত হয়ে এ ঘটনা ঘটায়,ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে।ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের জন্য পুলিশি অভিযান অব্যাহত আছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares