Main Menu

নবীনগরে ছাত্রলীগের ৩ কমিটি কমিটি বিলুপ্ত ঘোষনা করেছে জেলা ছাত্রলীগ।

+100%-

মিঠু সূত্রধর পলাশ, নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধঃ বাংলাদেশ ছাত্রলীগের নবীনগর উপজেলা ছাত্রলীগ, পৌর ছাত্রলীগ ও কলেজ ছাত্রলীগের বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষনা করেছে জেলা ছাত্রলীগ। গত ৬ সেপ্টেম্বর জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল ও সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভনের সাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ ঘোষনা দেওয়া হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয় কমিটিগুলোর মেয়াদ উত্তীর্ণ হওয়ায় ও সাংগঠনিক কার্যক্রমে নিস্ক্রিয়তা আসায় নতুন কমিটি গঠনের মাধ্যমে সংগঠনের কার্যক্রম গতিশীল করার লক্ষে বর্তমান কমিটি বিলুপ্ত করা হয়েছে।

প্রতিক্রিয়া জানিয়েছেন নবীনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। এ বিষয়ে নবীনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল্লাহ আল নোমান ও সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন তীব্রক্ষোভ প্রকাশ করে বলেন, আমাদেরকে অবগত না করে এই তিন কমিটি বিলুপ্ত করা সঠিক হয়নি। প্রয়োজনে সম্মেলন করে নতুন কমিটি করার জন্য আমাদেরকে নির্দেশ দিতে পারতেন। জাতীয় সংসদ নির্বাচনের আগ মুর্হুতে ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা এমন সিদ্ধান্ত প্রশ্নবিদ্ধ। তারা আরো বলেন, আমাদের প্রিয় নেতা,মাননীয় জাতীয় সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল ভাই এ বিষয়ে যে সিদ্ধান্ত দিবেন আমরা মাথা পেতে নিব।






Shares