Main Menu

নবীনগরে চেয়ারম্যানের সহায়তায় চোরাই গরু উদ্ধার

+100%-

নবীনগর প্রতিনিধি:  নবীনগর উপজেলায় এক ইউপি চেয়ারম্যানের উপর হামলা চালিয়ে পাঁচ গরুসহ দুই গরুচোরকে দুর্বত্তরা ছিনিয়ে নিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে। তবে এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে আহত চেয়ারম্যানসহ চুরি হওয়া মূল্যবান গরুগুলোকে উদ্ধার করতে সক্ষম হয়েছে। পুলিশ এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এক নারীসহ চারজনকে আটক করেছে।

পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা যায়, নবীনগর উপজেলার রসুল্লাবাদ গ্রামের শামসুল হকের বাড়ি থেকে গত রোববার গভীর রাতে পাঁচ লক্ষাধিক টাকা মূল্যের পাঁচটি অষ্ট্রেলিয়ান গাভী চুরি হয়।

তবে মূল্যবান ওই গাভীগুলো কারা চুরি করেছে, গোপন সূত্রে পরদিনই খবর পেয়ে যান রসুল্লাবাদের ইউপি চেয়ারম্যান মো. আলী আকবর। এলাকাবাসি জানান, খবর পেয়ে আলী আকবর চেয়ারম্যানের নেতৃত্বে রসুল্লাবাদের কয়েকজন লোক পরদিন রাতে পাশ্ববর্তী বড়িকান্দি ইউনিয়নের থোল্লাকান্দি গ্রামে যান। সেখানে চেয়ারম্যানের নেতৃত্বে লোকজন এক পর্যায়ে ওই গ্রামের আলী মিয়ার বাড়ির গোয়ালঘর থেকে থেকে চুরি হওয়া গরুগুলোকে উদ্ধার করে। পরে চুরির সঙ্গে জড়িত থাকার অভিযোগে সুজন ও রমজান নামে দুই চিহ্নিত গরু চোরকে পাকড়াও করা হয়। তবে ওই দুই গরুচোরসহ পাঁচটি গাভীকে নিয়ে রসুল্লাবাদে ফেরার পথে একদল দুর্বত্ত পথিমধ্যে চেয়ারম্যান আলী আকবরের উপর হামলা চালায়। এক পর্যায়ে দুর্বত্তরা চেয়ারম্যানের লোকজনের কাছ থেকে চিহ্নিত দুই গরু চোরকে ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে নবীনগর থানার ওসি রনোজিত রায় পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে গাভীগুলোকে উদ্ধার করে। পরে পুলিশ অভিযান চালিয়ে সুজনের শ্বাশুরীসহ চারজনকে আটক করে নবীনগর থানায় নিয়ে আসে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares