Main Menu

নবীনগরে চাঞ্চল্যকর মাদ্রাসা ছাত্রী খুনের ঘটনার রহস্য উদঘাটন

+100%-

নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার রতনপুর ইউনিয়নের শাহপুর গ্রামের চাঞ্চল্যকর মাদ্রাসা ছাত্রী ফাতেমা খুনের ঘটনার রহস্য উদঘাটন সহ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। আসামী আবু রায়হান কে গ্রেফতার করে গত বুধবার ব্রাহ্মণবাড়িয়া বিজ্ঞ আদালতে সোপর্দ করলে আসামী স্বীকারোক্তি মূলক জবানবন্দী দিয়েছে।
থানা পুলিশ সূত্রে জানা যায়, গত ২২ শে আগষ্ট নবীনগর থানার শাহপুর গ্রামের আল আমিন মিয়ার মেয়ে ফাতেমা আক্তার (১০) নিখোঁজ হয়।পরবর্তীতে ৮ দিন পর ভিকটিম ফাতেমা আক্তার এর অর্ধ গলিত মৃতদেহ উপজেলার শাহপুর গ্রামের জনৈক শহিদ মিয়ার পুকুরের উত্তর পাড়ে বাঁশ ঝাড়ের নিচ থেকে উদ্ধার করে পুলিশ।
এই ঘটনায় গত ৩১ শে আগষ্ট অজ্ঞাতনামা আসামীর বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করা হয়। এবং মামলার তদন্তভার সলিমগঞ্জ পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই ইহসানুল হাসান এর উপর অর্পন করা হয়।
পুলিশ পরিদর্শক(তদন্ত)রাজু আহম্মেদ এর নেতৃত্বে ঘটনায় জড়িত আসামীদের সনাক্তের জন্য এসআই ইহসানুল হাসান অভিযান অব্যাহত রাখেন। এবং মাত্র ৪ দিনেই মামলার রহস্য উদঘাটন করে খুনিকে গ্রেফতার করতে সক্ষম হয়।গ্রেফতারকৃত আসামী হচ্ছে উপজেলার শাহপুর গ্রামের মো.জামাল মিয়ার ছেলে আবু রায়হান।
নবীনগর থানার অফিসার ইনচার্জ রনোজিত রায় জানান, আসামীকে গ্রেফতার করার পর ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদে সে ভিকটিমকে ধর্ষনের পর হত্যা করেছে মর্মে স্বীকার করে। এবং আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হলে আসামী বিজ্ঞ আদালতে স্বেচ্ছায় স্বীকারোক্তি মুলক জবানবন্দী প্রদান করে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares