Main Menu

নবীনগরে অভাবের তাড়নায় শশুর বাড়িতে এসে জামাইয়ের আত্মহত্যা

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শ্যামগ্রামে হতদরিদ্র দিনমজুর শশুর বাড়িতে এসে গতকাল শনিবার বিকেলে (কেরির বড়ি) বিষ পান করে আত্মহত্যা করেছে বাবুল দেব (২৮) নামে এক জামাই।
পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার শ্যামগ্রাম ইউনিয়নের ৫নং ওয়ার্ড পূর্বপাড়ার হতদরিদ্র দিনমজুর সুরেশ দাস। শ্যামগ্রাম বাজারে বোঁঝা টেনে কোনোমতে দিনাতিপাত করতেন বৌ, ছেলে-মেয়ে নিয়ে। অসচ্ছল পিতার সংসারে মরার উপর খাঁরার ঘাঁ হয়ে কয়েক মাস আগে চেপে বসে মেয়ে ও মেয়ের জামাই তিন সন্তানের জনক বাবুল দেব (২৮)।
কাজকর্ম না করে সারাদিন শুয়ে-বসে দীনদরিদ্র শশুর বাড়িতে অবস্থান করাটাকে কোনো মতেই মেনে নিতে না পারায় সংসারে অশান্তি লেগেই থাকতো।এই নিয়ে পারিবারিক কলহে অবশেষে শশুর বাড়িতেই বিষ পানে (কেড়ির বড়ি খেয়ে)আত্মহত্যা করে মেয়ে জামাই বাবুল দেব।
স্থানীয়রা জানায়,গতকাল ২১ জুলাই শনিবার বিকেলে পারিবারিক কলহের জের ধরে সবার অজান্তে মেয়ে জামাই বাবুল দেব (২৮) কেড়ির বড়ি (বিষ) খেলে প্রথমে নবীনগর সরকারী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেবার পথিমধ্যেই সে মৃত্যু বরন করে।
নিহত বাবুল দেব কিশোরগঞ্জ জেলার কালিয়াজুড়ি এলাকার বাদল দাসের পুত্র। সে স্ত্রী, ১ছেলে ও ২ কন্যা সন্তানের জনক ।
সলিগঞ্জ পুলিশ ফাড়ির আইসিও মো. আব্দুর রহিম জানান, হাসপাতাল থেকে আসার পর নিহতের শশুর বাড়ি থেকে লাশ উদ্ধার করে গতকাল রবিবার সকালে ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করা হয়েছে।ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে বলা যাবে,এটি হত্যা না আত্ম হত্যা।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares