Main Menu

নবীনগরের জোড়া হত্যার দোষীদের বিচার দাবীতে সংবাদ সম্মেলন

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে জোড়া হত্যাকান্ডের বিচার চেয়ে সংবাদ সম্মেলন করেছে নিহতের পরিবার।

শনিবার বেলা সাড়ে ১১টায় জেলা শহরের স্থানীয় একটি রেস্তোরায় এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন নিহত জয়নাল মিয়ার ছেলে শরীফ উদ্দিন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, গত ২০১৮ সালের ২৯ সেপ্টেম্বর প্রতিপক্ষের হাতে খুন হন কৃষ্ণনগর গ্রামের জয়নাল মিয়া (৫৫) ও তার চাচাতো ভাই দুলাল মিয়া (৬০)।

এ ঘটনায় ১ অক্টোবর নিহত জয়নালের ছেলে শরীফ উদ্দিন বাদী হয়ে ১০৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৩০/৪০ জনের বিরুদ্ধে নবীনগর থানায় হত্যা মামলা দায়ের করেন।

সংবাদ সম্মেলনে শরীফ উদ্দিন বলেন, আধিপত্য বিস্তারের হীন উদ্দেশ্যে দুইজন নিরস্ত্র মানুষকে কুপিয়ে ক্ষত-বিক্ষত করে হত্যা করা হয়েছিল। মানুষ মানুষকে এভাবে কোরবানির পশুর মতো কুপিয়ে অঙ্গ-প্রতঙ্গ বিচ্ছিন্ন করে দিতে পারে তা ভাবতেই গা শিউরে ওঠে।

নির্মম এ হত্যাকান্ডের এক বছরেও আমরা এ হত্যা মামলার কোনো অগ্রগতি লক্ষ্য করছি না। ফলে আমাদের আবেদনের প্রেক্ষিতে মামলার তদন্তভার পিবিআইকে ন্যাস্ত করা হয়।

তিনি বলেন, দীর্ঘদিন ধরে কৃষ্ণনগর ইউনিয়ন ও বীরগাঁও ইউনিয়নে স্থানীয়দের মধ্যে আধিপত্য নিয়ে মারাত্মক বিরোধ চলে আসছে। তাদের অনৈতিক প্রভাব-অত্যাচারে এলাকার সাধারণ মানুষ অতিষ্ঠ হয়ে ওঠেছে। আমাদের লোকজন তাদের অনৈতিক কর্মকান্ডের প্রতিবাদ করায় এই নৃশংস হত্যাকান্ড ঘটিয়েছে।

নবীনগর থানার তৎকালীন ওসি আসলাম সিকদার মামলা নিয়ে টালবাহান করে। এ মামলার সকল আসামিদের গ্রেফতার করে দৃষ্টান্তমূল শাস্তির দাবি জানান তিনি। সংবাদ সম্মেলনে নিহত জয়নাল মিয়া ও দুলাল মিয়ার স্বজনরা উপস্থিত ছিলেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares