Main Menu

দুর্নীতি বিষয়ক রচনা প্রতিযোগীতার পুরস্কার বিতরনও মতবিনিময় সভা

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর থেকে: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে দুর্নীতি প্ররিধো সপ্তাহের গতকাল রবিবার(০১/০৪)দিনে“দুর্নীতি প্রতিরোধে ছাত্র সমাজের ভূমিকা শীর্ষক রচনা প্রতিযোগীতার পুরস্কার বিরতন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রতিযোগীতায় প্রথম হয়েছে নবীনগর পাইলট মডেল হাইস্কুলের ছাত্র মোঃ যুবায়ের আলম, দ্বিতীয় হয়েছে,নবীনগর ইচ্ছাময়ী বালিকা বিদ্যালয়ের ছাত্রী জেসমিন জাহান সেতু,তুতীয় হয়েছে নবীনগর পাইলট মডেল হাইস্কুলের ছাত্র তমাল আহমেদ আলিফ। এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম। উপজেলা প্রশাসনের সভাকক্ষে দুপ্রক সভাপতি আবু কামাল খন্দকার সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি ছিলেন, সহকারি কমিশনার (ভূমি) জেপি দেওয়ান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোকারম হোসেন,প্রেসক্লাব সভাপতি মাহাবুব আলম লিটন,দুপ্রক সহ-সভাপতি আমেনা বেগম,মাওলানা আবদুল মতিন।

এ ছাড়া আন্যন্য দিনের ভিবিন্ন কর্মসূচীর মধ্যে ছিল সচেতনামূলক দুর্নীতি বিরোধী পোস্টারিং ও পোষ্টার বিতরণ, মানববন্ধন, র‌্যালী, পথসভা, জুম্মার দিনে দুর্নীতি বিরোধী বক্তব্য,স্বাাধীনতা দিবসের কুচকাওয়াজ সমাবেশে স্থানীয় সংসদ সদস্যের বক্ততায় দুর্নীতি বিরোধী আহবান ও ‘দুনীতির অভিশাপ’ নামে ডিসপ্লে প্রদর্শিত হয়। এতে অভিনয় করেন দুপ্রক সহ-সভাপতি মাহাবুব আলম লিটন ও অভিনেতা সাইফুর রহমান বুলবুল।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares