Main Menu

একসেস টু হিউম্যান রাইটস ইন্টারন্যাশনালের উদ্যোগে নবীনগরের কালের কণ্ঠ প্রতিনিধিসহ ১০জন পেলেন ‘সম্মাননা স্মারক-২০২০

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি: একসেস টু হিউম্যান রাইটস ইন্টারন্যাশনাল, ঢাকা মহানগর উত্তর এর উদ্যোগে এবছর থেকে “গুণীজন সম্মাননা পদক” চালু করা হয়েছে। শনিবার রাতেসংগঠনটির তৃতীয় বর্ষপূর্তি পালন উপলক্ষে ঢাকার রয়েল হল সেন্টারে অনুষ্ঠিত এক জমকালো অনুষ্ঠানে বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় দেশের ১০জন বিশিষ্ট ব্যক্তিকে এ সম্মাননা স্মারক প্রদান করা হয়। এদের মধ্যে “তৃণমূল সাংবাদিকতায়” অবদান রাখায় কালের কণ্ঠের ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর প্রতিনিধি গৌরাঙ্গ দেবনাথ অপুকেও ‘গুণীজন সম্মাননা স্মারক’দেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সংবর্ধিত ১০ গুণীজনের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মমতাজ উদ্দিন আহমেদ। সংগঠনের সভাপতি ডা. আমীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন ব্যারিষ্টার জাকির আহাম্মদ। এতে মূখ্য আলোচক ছিলেন সাবেক সেনা প্রধান লে. জেনারেল (অব) হারুন অর রশীদ।

সংগঠনের সাধারণ সম্পাদক সাংবাদিক অভিজিৎ বনিক ও সাংবাদিক মনির হোসেনের যৌথ উপস্থাপনায় অনুষ্ঠানে ববিশেষ অঅতিথি ছিলেন স্বাধীন বাংলা বেতারের শব্দ সৈনিক বিশিষ্ট মুক্তিযোদ্ধা ড. মনোরঞ্জন ঘোষাল, বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও আয়কর উপদেষ্টা অ্যাডভোকেট এস আর সাহা। এতে বিশিষ্টজনেরা বক্তব্য রাখেন। পরে টেলিভিশনের বিশিষ্ট কণ্ঠশিল্পী আবদুল আলীম সংগীত পরিবেশন করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares