Main Menu

আশরাফুর রহমানের ইংল্যান্ডের উচ্চতর স্নাতকত্তোর ডিগ্রী লাভ

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. হাবিবুর রহমানের পুত্র নবীনগরের কৃতিসন্তান আশরাফুর রহমান গত মঙ্গলবার (২৭/১১) তারিখে লন্ডনের “লিনকন্স ইন” থেকে আনুষ্ঠানিকভাবে “বার-এট-ল” ডিগ্রী লাভ করেছেন। এছাড়াও আশরাফ রহমান ইংল্যান্ডের “ইউনিভার্সিটি অফ লন্ডন” থেকে এল.এল.বি এবং বিশ্ববিখ্যাত “কার্ডিফ ইউনিভার্সিটি“ থেকে উচ্চতর স্নাতকত্তোর ডিগ্রী লাভ করেন।
গত মঙ্গলবার লন্ডনে আশরাফুর রহমান সার্টিফিকেট গ্রহণকালে নিজের প্রতিক্রিয়ায় বলেন,প্রিয় বাংলাদেশ ও তার নিজ উপজেলা নবীনগরের উন্নয়ন ও সবর্দা দেশের মানুষের সার্থে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। এ সময় ইংল্যান্ডের বিচারপতি এবং পার্লামেন্টের সদস্যরা উপস্থিত ছিলেন।
বর্তমানে তিনি সুপ্রিমকার্টের বিজ্ঞ আইনজীবি ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজলের জুনিয়র হিসেবে হাইকোর্টে আইনপেশায় নিয়োজিত আছেন।
উল্লেখ্য যে, মহাত্মা গান্ধী, ইংল্যান্ডের সাবেক প্রধানমন্ত্রী টনি ব্লেয়ারও লন্ডনের এই “লিনকন্স ইন” থেকে বার-এট-ল ডিগ্রী লাভ করায় এবং বিশ্বদরবারে দেশের মুখ উজ্জল করায় নবীনগর উপজেলাবাসী তাকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares